ব্যক্তি জয়াকে দেখলে কেউ প্রেমে পড়বে না: জয়া আহসান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৩৭ অপরাহ্ন, ২৫শে মে ২০২৩


ব্যক্তি জয়াকে দেখলে কেউ প্রেমে পড়বে না: জয়া আহসান
জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তিনি এবার কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘অর্ধাঙ্গিনী’ নিয়ে আসছেন বড়পর্দায়। এক পুরুষের জীবনের দুই নারীর হৃদয়ের যুদ্ধ নিয়ে সম্পর্কের এই গল্পে অভিনয় করেছেন জয়া। আগামী ২ জুন মুক্তি পাবে টলিউডের এই সিনেমা।


সিনেমাটির মুক্তিকে সামনে রেখে ভারতের গণমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন জয়া। এ আলোচনায় নানা বিষয়ে মন্তব্য করেন এঅভিনেত্রী। এসময় সঞ্চালক বলেন, আমার অনেক বন্ধু বলে জয়া কত সুন্দর! ওর সঙ্গে একটা ছবি তুলতে চাই। সৌন্দর্যের বিষয়টা আপনি কীভাবে দেখেন?


আরো পড়ুন : দীপিকার সঙ্গে নাচতে চাইলেন ক্রিস গেইল


এ প্রশ্নের উত্তরে জয়া আহসান জানান, ''ওটা চরিত্রের প্রেম পড়ে, আমার না। ব্যক্তি জয়াকে দেখলে কেউ প্রেমে পড়বে না। কারো ভালোও লাগবে না। ভক্তরা যেটা দেখেন সেটা জয়া আহসানের ইমেজ। ওটা জয়া আহসান না। জয়া আহসান খুব সাধারণ, কোনো রহস্য নেই। চরিত্রের জয়াকে দেখে সবাই ভাবে জয়া আহসান রহস্যময়ী।''



আরো পড়ূন : ১২ বছর নিজ গ্রামে ফেরদৌস


‘অর্ধাঙ্গিনী’ সিনেমায় অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চূর্ণী গঙ্গোপাধ্যায় ও কৌশিক সেন। ছবিতে কৌশিক সেনের সাবেক স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। জয়া হয়েছেন তার বর্তমান স্ত্রী। ঘটনাচক্রে কৌশিকের চরিত্র কোমায় চলে যায়। তারপর থেকেই শুরু হয় প্রাক্তন ও বর্তমানের দ্বন্দ্ব।


আরো পড়ূন : বিচ্ছেদের পথে হাঁটছেন অভিনেত্রী সানাই


এর আগে ‘বিজয়া’, ‘বিসর্জন’-এর পর  আবারও কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ‘অর্ধাঙ্গিনী’তে অভিনয় করেছেন জয়া আহসান। আগের দুইটি সিনেমা দুই বাংলাতেই ব্যাপক সমাদৃত হয়েছিল। এবার দেখার বিষয়, নতুন সিনেমাটি দর্শক প্রত্যাশা কতটুকু পূরণ করতে পারে।


জেবি/এসবি