পরিচালকের কথায় হাউমাউ করে কাঁদলেন সাই পল্লবী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পরিচালকের কথায় হাউমাউ করে কাঁদলেন সাই পল্লবী

বিনোদন ডেস্ক: ‘পল্লবী একদিন কিংবদন্তি অভিনেত্রী হবে!’ পরিচালকের মুখে এমন প্রশংসা শুনে আবেগাপ্লুত হয়ে পড়েন সাই পল্লবী। আর তাতে কেঁদে ফেলছেন তিনি। রাহুল সংকৃত্যায়ন পল্লবীর উদ্দেশে এ কথা বলেন।

‌’শ্যাম সিংহ রায়’ নামের সিনেমাটি মুক্তি পাওয়ার আগে ছবির সংশ্লিষ্ট ব্যক্তিদের নিয়ে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। ভারতের হায়দারাবাদে আয়োজিত ওই অনুষ্ঠানে ঘর ভর্তি লোকের সামনে সম্প্রতি এ ঘটনা ঘটেছে।

রাহুল সংকৃত্যায়ন পরিচালিত এ সিনেমায় দেবদাসীর চরিত্রে অভিনয় করেছেন পল্লবী। এরই মধ্যে বেশ আলোচিত হয়েছে শ্যাম সিংহ রায়ের একটি গান। তাতে বেশ কয়েকজন দেবদাসীর সঙ্গে নাচতে দেখা গেছে সাই পল্লবীকে। এ সিনমায় করা তার অভিনয়ের বেশ প্রশংসা করেন পরিচালক রাহুল সংকৃত্যায়ন।

সাই পল্লবী মেধা ও শ্রম দিয়ে জায়গা করে নিয়েছেন সিনে জগতে। নিজের এই পথচলা নিয়ে তাই সামান্য প্রশংসাও তাকে আবেগাপ্লুত করে দেয়। ওই অনুষ্ঠানে এই অভিনেত্রী বলেন, আমি ভাবতাম, যখন কোনো পুরস্কার জিতব, তখনই কেবল কাঁদব। নিজেকে প্রমাণ করার অনেক সুযোগ আমি পাইনি। পেছনে তাকালে মনে পড়ে, কী পরিমাণ শ্রম আমাকে দিতে হয়েছে সিনেমার জন্য। প্রতিটি কাজই আমি উপভোগ করেছি।

২৪ ডিসেম্বর মুক্তি পাবে শ্যাম সিংহ রায়। তেলেগু, তামিল, কন্নড় ও মালায়লাম ভাষায় দেখা যাবে এ সিনেমা।