মিথ্যা বলে ধরা পড়লেন উর্বশী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৪৭ অপরাহ্ন, ৭ই জুন ২০২৩


মিথ্যা বলে ধরা পড়লেন উর্বশী
উর্বশী রাউতেলা

বলিউডের আলোচিত অভিনেত্রী উর্বশী রাউতেলা। বিভিন্ন সুন্দরী প্রতিযোগীতায় সর্বাধিক বিজয়ীর রেকর্ড গড়েছেন তিনি। যদিও অভিনয়ে তেমন জনপ্রিয়তা পাননি।  তবে ফ্যাশন জগতে আলাদা সুনাম কুড়িয়েছ।


সম্প্রতি প্রয়াত অভিনেত্রী পারভীন ববির বায়োপিকে তাকে দেখা যাবে বলে দাবি করেছিলেন উর্বশী। কিন্তু তার  এমন দাবি মিথ্যে বলে জানিয়েছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম।


চলতি বছরের (১৬ মে) জাঁকজমকপূর্ণ পরিবেশে পর্দা উঠে ৭৬তম আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসবের সেখানে উর্বশী সিনেমাটির কথা জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, ''এই ছবির ফটোকল লঞ্চের (সিনেমা সংশ্লিষ্টদের ছবি তোলা পর্ব) জন্যই তিনি উৎসবে এসেছেন।'' যদিও তখন সেখানে সিনেমাটির সংশ্লিষ্ট কোনও নির্মাতা-কুশলী বা প্রযোজক উপস্থিত ছিল না।


আরও পড়ুন: ফেসবুকে শুনি, বিদ্যুতের জন্য আমার বাড়ি ঘেরাও করা হয়েছে: মমতাজ


এ ব্যাপারে জানা যায়, এটা স্পষ্ট যে উর্বশী মিথ্যে বলেছেন। কেননা এরকম কোন প্রজেক্ট হচ্ছে না। এধরণের প্রজেক্ট নিয়ে কোনো কথাবার্তা হয়নি। নির্মাতা ছাড়া কোনো ফটোকল লঞ্চ করা যায় না। সেখানে শুধু উর্বশী'ই ছিলেন, আর কেউ ছিল না। কোনো প্রযোজক, নির্মাতা বা লেখক ছিল না। তাহলে ফটোকল লঞ্চ হয় কীভবে? তার দাবি মিথ্যা তা বোঝাই যাচ্ছে। উর্বশী নির্মাতার নামও বলেননি। কোনো টিমের নাম ছাড়া এরকম দাবি করা তার উচিত হয়নি।


অন্য একটি সূত্র জানায়, এ ধরণের ঘোষণা শুধুমাত্র প্রযোজক বা নির্মাতারাই দিতে পারে। উর্বশী আলোচনায় থাকার জন্য এমন দাবি করেছেন।


জেবি/এসবি