স্ত্রীর পরকীয়া সইতে না পেরে স্বামীর আত্মহত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:০৯ অপরাহ্ন, ৬ই ডিসেম্বর ২০২৩


স্ত্রীর পরকীয়া সইতে না পেরে স্বামীর আত্মহত্যা
প্রতীকী ছবি

টাঙ্গাইলের ভূঞাপুরে স্ত্রীর পরকীয়া সইতে না পেরে শ্বশুর বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে মোস্তফা কামাল (৪২) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে।


বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার ফলদা ঘোনাপাড়ায় শ্বশুর বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মোস্তফা কামাল ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের আনন্দপাড়া গ্রামের আমির আলীর ছেলে। সে সবজি ব্যবসায়ী ছিলেন।


পুলিশের ধারণা, মঙ্গলবার রাতের কোনো এক সময় সে আত্মহত্যা করেছে। মরদেহের পকেটে একটি ‘চিরকুট’ পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মোস্তফা কামালের স্ত্রী রুনা খাতুনকে থানায় আনা হয়েছে।


স্থানীয়রা জানায়, মোস্তফা কামাল ও স্ত্রী রুনা খাতুনের ঘরে দুই ছেলে মেয়ে রয়েছে। স্ত্রী পরকীয়ায় আসক্ত হওয়ায় প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। এতে মানসিকভাবে হতাশাগ্রস্থ হয়ে মঙ্গলবার রাতের কোনো এক সময়ে শ্বশুর বাড়িতে এসে গলায় ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করে।


আরও পড়ুন: টাঙ্গাইলে এসএসসি পরীক্ষার্থীসহ সড়কে ঝড়ল দুই প্রাণ


মোস্তফা কামালের বড় ভাই সাজেদুল করিম জানান, পরকীয়া নিয়ে ওদের মধ্যে ঝগড়া প্রায় লেগেই থাকতো। যে কারণে কামাল হতাশগ্রস্থ হয়ে তার স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে ফাঁস দিতে পারে বলে ধারণা করছি।


আরও পড়ুন: টাঙ্গাইলের দেলদুয়ার নাটিয়াপাড়া বাসে আগুন


ফলদা ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রাজ্জাক জানান, গাছে মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।


এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. আহসান উল্লাহ্ বলেন, খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে। এসময় তার পকেট থেকে একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটে স্ত্রীর পরকীয়া করার বিষয়টি লেখা ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


জেবি/এসবি