শবে বরাতের দিনে দিলের মধ্যে কষ্ট দিয়ে দিল: পরীমণি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫:২৭ অপরাহ্ন, ২৫শে ফেব্রুয়ারি ২০২৪


শবে বরাতের দিনে দিলের মধ্যে কষ্ট দিয়ে দিল: পরীমণি
পরীমণি | ফাইল ছবি

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ সরব থাকেন পরী। মাঝে মধ্যেই নিজের ছবি, ভিডিও কিংবা অনুভূতি ভক্তদের সাথে শেয়ার করে থাকেন তিনি। অন্যদিকে যে কোনো ইস্যুতে প্রতিবাদ করতেও ভোলেন না এই নায়িকা। এবার বেজায় চটেছেন পরীমণি।


রবিবার (২৫ ফেব্রুয়ারি) প্রতিবাদই ‍শুধু করেননি। রীতিমতো ক্ষেপে গিয়ে বিস্ফোরক হয়ে নেটদুনিয়ায় ধরা দিলেন এ অভিনেত্রী। তার সাথে এমন ত কিছু ঘটেছেই যে এর প্রতিবাদ করতে গিয়ে বেশ অগ্নিশর্মা হয়েছেন তিনি।


এদিন দুপুরে নিজের সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন পরী। ক্যাপশনে এই নায়িকা লিখেছেন— ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক। পবিত্র শবেবরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল। এই কষ্ট তাদের যেন না হোক। আল্লাহ তাদেরকে মাফ করে দিক।’


আরও পড়ুন: আমার একটা তুমি আছো: পরীমণি


হঠাৎ কেনো এমন চটেছেন পরীমণি? এমন প্রশ্ন রীতিমতো রহস্যের জাল বুনেছে তার ভক্তদের মনে। পরীমণির মন্তব্যের ঘরে বিষয়টি জানতে চাইলেও ভক্তদের কোনো উত্তর দিচ্ছেন না তিনি।


তবে পরীর স্ট্যাটাসে নির্মাতা চয়নিকা চৌধুরীর কমেন্ট দেখে বোঝা যাচ্ছে বিষয়টি সম্পর্কে বেশ অবগত এই পরিচালক।মন্তব্যের ঘরে তিনি লিখেছেন— খুবই দুঃখিত। ভয়ংকর ব্যাপার এটা। এটা কোন ধরনের কথা নাকি? পরীমণি কি আর বলব! সব শুনে আমি স্তম্ভিত হয়ে গেছি।


স্বামী শরিফুল রাজের সাথে বিচ্ছেদের পর পরীমণির দুনিয়া এখন একমাত্র সন্তান রাজ্যকে ঘিরে। বলা যায়, রাজ্যকে ঘিরেই তার সব আয়জোন। বর্তমানে ছেলের দেখাশুনা একাই করছেন এই নায়িকা। পাশাপাশি কাজেও ফিরেছেন তিনি।


আরও পড়ুন: মাহিয়া মাহি বসে আছেন একা, অন্যরা সঙ্গী নিয়ে


ইতোমধ্যে ‘ডোডোর গল্প’ ছবির শুটিং শেষ করেছেন পরীমণি। এরপর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের নতুন একটি ছবিতে। এছাড়া তার হাতে রয়েছে নির্মাতা অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’।


সম্প্রতি অভিনেতা ফেরদৌস আহমেদের সাথে একটি বিজ্ঞাপনেও কাজ করেছেন পরী। এ ছাড়াও  ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত ওয়েব ফিল্ম ‘বুকিং’। আর এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে পরীর বিপরীতে আছেন এ বি এম সুমন।


এমএল/