নতুন জীবন সঙ্গীর খোঁজে মাহিয়া মাহি!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৩:১৫ অপরাহ্ন, ২৬শে ফেব্রুয়ারি ২০২৪


নতুন জীবন সঙ্গীর খোঁজে মাহিয়া মাহি!
মাহিয়া মাহি | ফাইল ছবি

ঢাকাই সিনেমার ‘অগ্নিকন্যা’ খ্যাত মাহিয়া মাহি। সম্প্রতি এই অভিনেত্রী বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সোশ্যাল মিডিয়ায় এ খবর জানান তিনি। বিচ্ছেদের ঘোষণা দেয়ার কিছুদিন যেতে না যেতেই ফের নতুন জীবন সঙ্গী খুঁজছেন মাহি। সোমবার (২৬ ফেব্রুয়ারি) ১১টা ৩২ মিনিটে দেওয়া সামাজিক মাধ্যমে দেওয়া স্ট্যাটাসে আস্থা করা যায় এমন একজন মানুষের প্রয়োজন জানিয়ে মনের অনুভূতি জানান এ নায়িকা।


সোশ্যাল সাইটে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, একটা আস্থার জায়গা হলেই হবে। মানুষের মতো একটা মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।


আরও পড়ুন: মাহিয়া মাহি বসে আছেন একা, অন্যরা সঙ্গী নিয়ে


এদিকে ডির্ভোসের কারণ হিসেবে মাহি তার প্রকাশ করা ভিডিওতে বলে ছিলেন, আমি আর রাকিব আমরা আসলে খুব ভালো আন্ডারস্ট্যান্ডিং থেকেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম এবং আমরা দুজনে খুব ভালোই ছিলাম। জীবনের একটা পর্যায়ে এসে মনে হলো যে, আসলে আমরা দুজন দুজনের জন্য ‘না’। সে খুব ভালো মনের একজন মানুষ। সে খুবই পরোপকারী একজন মানুষ। অনেক কেয়ারিং একজন মানুষ। এই পর্যন্ত যতগুলো দিন আমি তার সাথে কাটিয়েছি। সে আমার অনেক যত্ন নিয়েছে, এবং আমারও অনেক কেয়ার করেছে, আমার পুরো পরিবারের মানুষকে অনেক সম্মান করেছে। যে কোনো প্রয়োজনে সে পাশে এসে দাঁড়িয়েছে। সবসময়ই সে আমাকে ছাতার মতো করে আগলে রেখেছিল।


প্রসঙ্গত, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি মাহি ও রাকিবের দ্বিতীয় বিবাহ ছিল। এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন এই চিত্রনায়িকা। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সোশ্যাল মিডিয়ায় দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সাথে বিচ্ছেদের কথা জানান মাহিয়া মাহি।


এমএল/