চাঁপাইনবাবগঞ্জে লেডিস ক্লাবের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩০ অপরাহ্ন, ৬ই এপ্রিল ২০২৪


চাঁপাইনবাবগঞ্জে লেডিস ক্লাবের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ
ছবি: প্রতিনিধি

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ লেডিস ক্লাবের উদ্যোগে ঈদ উপহার হিসেবে ২০০ দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 


শনিবার (০৫ এপ্রিল) সকালে চাঁপাইনবাবগঞ্জ লেডিস ক্লাব প্রাঙ্গণে ঈদের উপহার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লেডিস ক্লাবের সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সহধর্মিনী মাহফুজা সুলতানা।


এ-সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসকের (সার্বিক) সহধর্মিনী ডা. রেশমা খাতুন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাছমিনা খাতুন, সহকারি কমিশনার (ভূমি) আঞ্জুমান সুলতানা, লেডিস ক্লাবের সদস্য এ্যাড. আঞ্জুমান আরা, ফারুকা বেগম সহ অন্যান্যরা।


আরও পড়ুন: ঈদযাত্রায় সড়কে ঝরল ৩ প্রাণ


জানা গেছে ২০০ জন পরিবারের প্রত্যেকের ব্যাগে ছিল ১ কেজি আতব চাল, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম মশুর ডাল, ১ লিটার তেল, ১ কেজি পিঁয়াজ, ২ কেজি আলু, সেমাই, লাচ্ছা সেমাই, নুডলস, মশলা, জিরা, কিসমিস, গুড়া দুধ, বুদিয়া, লবণ ও লাক্স সাবান বিতরণ করা হয়।


ঈদ সামগ্রী পেয়ে আনন্দ প্রকাশ করেন অসহায় পরিবার গুলো। উক্ত খাদ্যসামগ্রী চাঁপাইনবাবগঞ্জ লেডিস ক্লাববের আয়োজনে বিতরণ করা হয়।


এমএল/