ফিজের পারফরমেন্সে আমরা অনেক খুশি: চেন্নাই কোচ


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৮:৩৯ অপরাহ্ন, ২৩শে এপ্রিল ২০২৪


ফিজের পারফরমেন্সে আমরা অনেক খুশি: চেন্নাই কোচ
মোস্তাফিজুর রহমান | ছবি: সংগৃহীত

চলমান আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে বল হাতে দারুণ সময় কাটাচ্ছেন কাটার মাষ্টার মোস্তাফিজুর রহমান। তবে  আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন সিরিজকে সামনে রেখে আইপিএল ছেড়ে দেশে ফিরবেন চেন্নাই সুপার কিংসের এই ক্রিকেটার।


এদিকে এই টাইগার পেসারের দেশে ফিরে যাওয়াটা চেন্নাইয়ের জন্য বেশ কষ্টের বলে মন্তব্য করেছেন চেন্নাইয়ের ব্যাটিং কোচ অস্ট্রেলিয়ার মাইক হাসি।


চলতি আইপিএলে চেন্নাইয়ের প্রথম ম্যাচেই ২৯ রানের খরচায় ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হন তিনি। এরপর দলের হয়ে ৫ ম্যাচ খেলে সবগুলোতেই উইকেটের দেখা পেয়েছেন দ্য ফিজ। এখন পর্যন্ত ৬ ম্যাচ খেলে ২৪ ওভার বল করে ২২৬ রানের ব্যাবধানে ১১ উইকেট দখল করেছেন বাঁ-হাতি এই পেসার। তার বোলিং গড় ২০ দশমিক ৫৪ ও ইকোনোমি ৯ দশমিক ৪১।


আরও পড়ুন: বাংলাদেশে এসে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ


তবে জাতীয় দলের আন্তর্জাতিক সূচি থাকায় চেন্নাইয়ের হয়ে আর মাত্র তিন ম্যাচ খেলার সুযোগ পাবেন তিনি। কেননা, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আগামী পহেলা মে পর্যন্ত তাকে আইপিএল খেলার অনাপত্তিপত্র দিয়েছে।


ফিজের স্লোয়ার ডেলিভারির প্রশংসা করে ভারতীয় গণমাধ্যমকে দেওয়া মাইক হাসির ভাষ্য, ‘সে (দ্যা ফিজ) দারুণ স্লোয়ার ডেলিভারি করতে পারে। তার সেই ডেলিভারি খেলা ব্যাটারদের জন্য অনেকটা কঠিন। বিশেষ করে চেন্নাইয়ের নিজেদের মাঠে। সে যখন বাংলাদেশে ফিরে যাবে, আমরা তখন অনেক কষ্ট পাবো। কিন্তু তার দেশ থেকে তাকে ডেকেছে। যতদিন সম্ভব আমরা তাকে দলের সাথে রাখতে চেয়েছিলাম। এখন পর্যন্ত তার পারফরমেন্সে আমরা অনেক খুশি।’


এমএল/