চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৫০ অপরাহ্ন, ১৪ই জুলাই ২০২৪


চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত
ছবি: প্রতিনিধি

"মাদকের আগ্রাসন দৃশ্যমান, প্রতিরোধেই সমাধান" এ প্রতিপাদ্য কে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্যের অপব্যহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন করা হয়েছে।


দিবসটি উদযাপন উপলক্ষে রবিবার (১৪ জুলাই) সকালে জেলা প্রশাসন চত্ত্বর থেকে বেলুন উঠিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে এ কার্যক্রম উদ্বোধন করা হয়। পরে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথভাবে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু মঞ্চে আলোচনাসভা ‍অনুষ্ঠিত হয়।


আরও পড়ুন: চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত


আলোচনা সভায় জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট একেএম গালিভ খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী সংসদ সদস্য জারা জাবীন মাহবুব। 


বিশেষ অতিথির বক্তব্য দেন, রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল গোলাম কিবরিয়া, জেলা পুলিশ সুপার ছাইদুল হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, সিভিল সার্জন ডা. মাহমুদুর রশিদ, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইকতেখারুল ইসলাম সহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের উপ-পরিচালক আনিছুর রহমান খান।


এমএল/