বন্যাকবলিত মানুষের পাশে বিএনপি


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৭:১৩ অপরাহ্ন, ২৪শে আগস্ট ২০২৪


বন্যাকবলিত মানুষের পাশে বিএনপি
ছবি: প্রতিনিধি

সামগ্রিক বন্যা পরিস্থিতিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনায় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. রফিকূল ইসলাম এর নেতৃত্বে বন্যা কবলিত নোয়াখালীর ৫ টি সর্বোচ্চ ক্ষতিগ্রস্ত জোন রাজগন্জ উচ্চ বিদ্যালয়, নোয়াখালী সরকারি কলেজ (পুরাতন ভবন), নোয়াখালী সরকারি মহিলা কলেজ, নোয়াখালী সরকারি কলেজ ( নতুন ভবন) এবং বেগমগঞ্জ দুর্গাপুরে ত্রাণ এবং প্রয়োজনীয় উপকরণ সরবরাহ করা হয়। 


এ সময় তিনি বলেন, ভারতীয় আগ্রাসনের সৃষ্টি এই বন্যা পরিস্থিতি। যার ফলে প্লাবিত হয়েছে ফেনী, নোয়াখালী, কুমিল্লা সহ আরো অনেক জেলা। আজকের এই কৃত্রিম যে পরিস্থিতি ভারত সৃষ্টি করেছে তাতে লক্ষ লক্ষ লোক বন্যার কবলে পতিত হয়েছে। এবং মানুষ গৃহবন্দী সহ পর্যাপ্ত খাবার এবং বিশুদ্ধ পানির সংকটে পরেছে। 


আরও পড়ুন:১৭ বছর পর খালেদা জিয়ার সকল ব্যাংক অ্যাকাউন্ট সচল


দেশের এই ক্রান্তিলগ্নে আমাদের অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান নির্দেশ দিয়েছেন অসহায় বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর। তারই প্রেক্ষিতে আজ আমরা আপনাদের শরণাপন্ন হয়েছি। 


আগামীতেও আপনাদের যেকোনো সংকটে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি এন পি) আপনাদের পাশে থাকবে। আপনারা দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের জন্য দোয়া করবেন।


আরএক্স/