কুড়িগ্রামে চোর সন্দেহে বৃদ্ধকে পিটিয়ে হত্যা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:১৫ অপরাহ্ন, ৮ই সেপ্টেম্বর ২০২৪


কুড়িগ্রামে চোর সন্দেহে বৃদ্ধকে পিটিয়ে হত্যা
ছবি: প্রতিনিধি

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় চোর সন্দেহে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। 

শনিবার (৭ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে নাগেশ্বরী পৌর এলাকার বাগডাঙ্গা ফকিরটারি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আব্দুল জলিল (৭৫)। তিনি পৌরসভার বল্লভপুর ভাসানীর বাজারের পাশের হুজুর মুন্সীর ছেলে। নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। 


আরও পড়ুন: কুড়িগ্রামে দুধকুমার নদে ডুবে শিক্ষার্থীর মৃত্যু


পুলিশ ও স্থানীয়রা জানান,আব্দুল জলিলের বিরুদ্ধে আগে চুরির অভিযোগ ছিল। বয়স বেড়ে যাওয়ায় তিনি চুরি ছেড়ে দিয়েছিলেন বলে জানা গেছে। কয়েক মাস ধরে তিনি কবিরাজি করতেন। গতকাল রাতে ফকিরটারি এলাকায় গেলে স্থানীয় কয়েকজন তাঁকে বেঁধে মারধর করেন। খবর পেয়ে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল আলম ইসরাইল পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় আব্দুল জলিলকে উদ্ধার করে উপজেলার হাসপাতালে পাঠায়। হাসপাতালে পৌঁছালে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।


পুলিশ জানায়,আব্দুল জলিলের বিরুদ্ধে চুরির অভিযোগ রয়েছে। তবে তিনি রাতে কেন ওই গ্রামে গিয়েছিলেন তা স্পষ্ট নয়। কোনো পরিবার থেকে চুরি চেষ্টার অভিযোগও পাওয়া যায়নি। ওসি রূপ কুমার সরকার বলেন, স্থানীয়রা আব্দুল জলিলকে বেদম মারধর করেছে। তার শরীরের বিভিন্ন অংশে ক্ষতচিহ্ন ও রক্ত দেখা গেছে। সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে।


আরও পড়ুন: কুড়িগ্রামে বিজিবি ও ছাত্র-জনতার সাঁকো নির্মাণ


মামলা প্রশ্নে ওসি বলেন, নিহতের পরিবারের লোকজন থানায় এসেছেন। তাঁরা এজাহার দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন। এজাহার পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


 এসডি/