আরজি কর কাণ্ড

মমতা ব্যানার্জির প্রশংসায় দেব


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:০১ অপরাহ্ন, ১৫ই সেপ্টেম্বর ২০২৪


মমতা ব্যানার্জির প্রশংসায় দেব
ছবি: সংগৃহীত

আরজি কর কাণ্ডে জুনিয়র ডাক্তারদের ধরনা মঞ্চে গেছেন মুখ্যমন্ত্রী  মমতা ব্যানার্জি। এই ঘটনায় আপ্লুত হয়েছেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব। 


সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্ট দিয়ে মুখ্যমন্ত্রীর বিষয়ে তিনি লিখেছেন, ‘আগেও দেখেছি, আপনি কীভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন, আজ আবার দেখলাম নিজের লোকের পাশে গিয়ে দাঁড়ালেন।’


আরও পড়ুন: ‘আমি সানি লিওন না’, শিরিন শিলার ক্ষোভ


এ অভিনেতা বলেন, ‘দিদি আপনাকে কুর্নিশ জানাই এই উদ্যোগের জন্য।’ এরপরেই রাজ্যবাসীর সঙ্গে মিলেমিশে একাকার শাসকদলের সাংসদের অনুভূতি। মুখ্যমন্ত্রীর উপস্থিতি যেমন আশার আলো দেখিয়েছে জুনিয়র চিকিৎসকদের, একইভাবে আশাবাদী তিনিও। সে কথাও লিখেছেন দেব- ‘আশা করছি, শান্তি ন্যায় সম্মান সব ফিরে আসুক।’


আরজি কর কাণ্ডের প্রথম থেকে সরব ছিলেন দেব। একেবারে শুরুতে তিনি বিদেশে ছিলেন। সেখান থেকে তার প্রথম পদক্ষেপ, আগামী ছবি ‘খাদান’-এর টিজার মুক্তি পেছানো।


আরও পড়ুন: নিজেকে ভালোবাসার মতো প্রেম দ্বিতীয়টি নেই


উল্লেখ্য, গত ৯ আগস্ট ভোরের দিকে কলকাতার শ্যামবাজার এলাকায় অবস্থিত আরজি কর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের বিশ্রামকক্ষ থেকে এক নারী চিকিৎসকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার হয়। পরে ময়নাতদন্তে জানা যায়, ওই চিকিৎসককে ধর্ষণের পর হত্যা করা হয়েছিল।


তবে মরদেহ উদ্ধারের পর হাসপাতাল কর্তৃপক্ষ বলেছিল যে ওই চিকিৎসক আত্মহত্যা করেছেন। কর্তৃপক্ষের এই বক্তব্যের পর প্রথমে ফুঁসে ওঠে কলকাতা, পরে গর্জে ওঠে পুরো পশ্চিমবঙ্গ।


আরএক্স/