দিন দিন ভালো-মন্দ বিবেচনার শক্তি হারিয়ে যাচ্ছে: নুসরাত ফারিয়া


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:৪৬ অপরাহ্ন, ২৬শে সেপ্টেম্বর ২০২৪


দিন দিন ভালো-মন্দ বিবেচনার শক্তি হারিয়ে যাচ্ছে: নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া | ছবি: ফেসবুক থেকে নেওয়া

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। দেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গেও কাজ করেন। অভিনয় আর গান দুটি সমান তালেই চলে এই অভিনেত্রীর। টাকা নামে একটি গান গেয়েও ভাইরাল হয়েছিলেন ফারিয়া। তবে অনেক দিন ধরে নতুন কোনো সিনেমাতে অভিনয়ের খবরে নেই ঢালিউডের তার। বাহ্যিক সৌন্দর্যের মতোই সদ্য ফোটা ফুলের সুবাস ছড়ায় তার চিন্তাধারা। অনেকে তাকে ‘বিউটি উইথ ব্রেইন’ বলেও মনে করেন। বেশ কয়েক মাস ধরে বিদেশের মাটিতে স্টেজ শো নিয়ে ব্যস্ত রয়েছেন এই সুন্দরী। বিদেশে ঘুরাঘুরির নিয়মিত ছবি পোস্ট করতে দেখা গেছে তাকে। হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় এক রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন ফারিয়া।


বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) নিজের সোশ্যাল পেজে তিনি লিখেছেন, মানুষ হিসেবে আমাদের বোধ শক্তির অবক্ষয় এতটাই প্রখর, আমার খুব ভয় হয়। দিন দিন ভালো মন্দ বিবেচনার শক্তি হারিয়ে যাচ্ছে। প্রতিনিয়ত যা দেখছেন তা কতটুকু সত্যি আর মিথ্যা এটা বুঝার ক্ষমতা হারিয়ে ফেলবেন না। মস্তিষ্কটাকে সিন্দুকে বন্ধ করে শুধু চোখ দিয়ে উপভোগ না করে, মানুষ হিসেবে পর্যবেক্ষণ করার ক্ষমতাকে ফিরিয়ে আনার চেষ্টা করি আমরা। খুব কঠিন হবে না আশা করি।


আরও পড়ুন: আবারও জুয়ার প্রচারণায় নুসরাত ফারিয়া


নুসরাত ফারিয়া তার পোস্টে কোনো কিছুই স্পষ্ট করেননি। তবে ধারণা করা হচ্ছে, কোনো কিছু ভালোভাবে পর্যবেক্ষণ না করে সিদ্ধান্ত নেওয়া ঠিক না এমন কিছুই বোঝাতে চেয়েছেন এই চিত্রনায়িকা। বর্তমান সময়ে ফেসবুকে ভিডিও ও ছবি সুপার এডিট করে চালিয়ে দেওয়া হয়। অনেক সময় মিথ্যা তথ্য দিয়েও ক্ষতি করা হয় মানুষকে। নুসরাত ফারিয়া হয়তো এসব থেকেই সতর্ক করলেন সবাইকে।


নুসরাত ফারিয়া অভিনীত চলচ্চিত্রের মধ্যে আশিকী, হিরো ৪২০, প্রেমী ও প্রেমী, বস-টু, বাদশা দ্য ডন, বিবাহ অভিযান অন্যতম।


এমএল/