নাসিক নির্বাচনে কাউকে সমর্থন করছে না জাতীয় পার্টি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নাসিক নির্বাচনে কাউকে সমর্থন করছে না জাতীয় পার্টি

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে জাতীয় পার্টি দলীয়ভাবে কোনো প্রার্থীর পক্ষে কাউকে সমর্থন করছে না বলে জানিয়েছেন ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা। তিনি জানান,যেসব নেতাকর্মী তৈমুর আলমের পক্ষে কাজ করছেন তাদেরকে দলের পক্ষ থেকে দলীয় সিদ্ধান্ত জানানো হয়েছে। সোমবার (১০ জানুয়ারি) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। 

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি কোনো প্রার্থী দেয় নাই। এই নির্বাচনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির সকল নেতাকর্মী/স্থানীয় প্রতিনিধিদের কোনো প্রার্থীর পক্ষে প্রত্যক্ষ বা পরোক্ষ সমর্থন প্রদান না করার জন্য জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান কর্তৃক আদিষ্ট হয়ে ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি অনুরোধ জানিয়েছেন।

যদি কোনো নেতাকর্মী এই নির্বাচনে কোনো প্রার্থীর পক্ষে নির্বাচনে অংশগ্রহণ করেন অবিলম্বে তাহাদের নিস্ক্রিয় হওয়ার অনুরোধ করা হলো। অন্যথায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএ/