ব্যারিস্টার হলেন একরামুল করিম চৌধুরীর মেয়ে জেরিন চৌধুরী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ব্যারিস্টার হলেন একরামুল করিম চৌধুরীর মেয়ে জেরিন চৌধুরী

আইন শিক্ষার মর্যাদাপূর্ন ডিগ্রি ব্যারিস্টার ‌‘বিপিটিসি ল’ ডিগ্রি লাভ করলেন নোয়াখালী সদর সুবর্নচর আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী করিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরম্নল নাহার শিউলীর বড় মেয়ে এবং ঢাকা ৭ আসনের এমপি হাজী সেলিমের পুএবধু ব্যারিস্টার জেরিন চৌধুরী। 

তিনি ও লেভেল কমপিস্নট করেন ঢাকা বিটিশ কাউন্সিল থেকে এরপর এ লেভেল কমপিস্নট করেন ইন্ডিয়ার জিডি গোয়েন্দা থেকে এবং পরে অনার্স মাষ্টাস করেন ইউনিভার্সিটি অব লন্ডন থেকে বার প্রফেশনাল ট্রেনিং কোর্স সফল ভাবে সম্পন্ন করেন। তার এ অর্জনে অভিনন্দন জানিয়েছেন আওয়ামীলীগের জ্যেষ্ঠ নেতারা। পাশাপাশি ফেসবুকে এমপির পরিবারের ছবি পোস্ট করে আ. লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ মহিলা আওয়ামীলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা শুভেচ্ছা জানাচ্ছেন।

নোয়াখালী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সামছুদ্দিন জেহান বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের মেয়ের অর্জনে আমরা অত্যন্ত খুশি। আমি ব্যারিস্টার জেরিন চৌধুরীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। একইসাথে তার উত্তোরত্তর সাফল্য-সমৃদ্ধি কামনা করছি।

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেন, বাবা হিসেবে আমি খুবই আনন্দিত। আমার ছেলেমেয়েদের শুধু শিক্ষায় নয়, মানবিক মানুষ করারও চেষ্টা করেছি। আমি মনে করি, আমি একজন সফল ও ভাগ্যবান মানুষ। আল্লাহ তায়ালার ছায়া আমার উপর আছে।

উল্লেখ্য, নোয়াখালী কবির হাট কোম্পানীগঞ্জ আসনের মধ্যে ব্যারিস্টার মওদুদ আহম্মেদের পর দ্বিতীয় বারের মতো জেরিন চৌধুরী ব্যারিস্টার হলেন। অপর দিকে জেরিন চৌধুরীর ব্যারিস্টার ডিগ্রি অর্জনের খবর পেয়ে তার পরিবারের মধ্যে চলছে আনন্দ উল্লাস।  

এসএ/