দায়িত্ব গ্রহণের ৩ ঘণ্টা পর ওসিকে বদলি


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৩ অপরাহ্ন, ১৪ই ডিসেম্বর ২০২৩


দায়িত্ব গ্রহণের ৩ ঘণ্টা পর ওসিকে বদলি
ছবি: জনবাণী

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানায় দায়িত্ব গ্রহণের ৩ ঘণ্টা পর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেনকে বদলি করা হয়েছে।


মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে সাবেক ওসি বিপ্লব কুমার নাথের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেনমোশারফ হোসেন। পরে রাত ৮টার দিকে নির্বাচন কমিশনের (ইসি) নির্দেশে তাকে আবারও বদলি করা হয়।


আরও পড়ুন: ১৮ ডিসেম্বর থেকে সভা-সমাবেশের অনুমতি মিলবে না


নির্বাচন কমিশনের (ইসি) দেওয়া চিঠিতে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানা, গাইবান্ধা জেলার সাঘাটা থানা, চট্টগ্রাম জেলার খুলশি থানা ও পটিয়া থানার ওসিকে বদলি নির্দেশনা দেওয়া হয়েছে।


গত ৭ ডিসেম্বর চুয়াডাঙ্গা সদর থানা ও আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) বদলির আদেশ আসে। সে মোতাবেক আলমডাঙ্গা থানায় ওসি হিসেবে নিযুক্ত হন মাগুরা শালিখা থানার ওসি মোশারফ হোসেন। তিনি মঙ্গলবার (১২ ডিসেম্বর) দায়িত্ব গ্রহণ করেন। এর কয়েক ঘণ্টা পর ওসি মোশারফকে আবারও বদলি করা হয়।


আরও পড়ুন: চতুর্থ দিনে প্রার্থিতা ফিরে পেলেন আরও ৪৫ জন


এ ব্যাপারে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দিন আল আজাদ জানিয়েছেন, ইসির একটি বদলির আদেশ পেয়েছি। তবে পুলিশের হেডকোয়ার্টার থেকে এখনও কোনো আদেশ পায়নি। তাই আলমডাঙ্গা থানায় কে ওসি হিসেবে যোগদান করবেন বলতে পারছি না।


জেবি/এজে