বিপুল পরিমাণ মাদকসহ কুমিল্লার শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিপুল পরিমাণ মাদকসহ কুমিল্লার শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লায় র‌্যাবের অভিযানে শীর্ষ মাদক ব্যববসায়ী রাসেকসহ ২ জন গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতরা কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

শুক্রবার (২৯ জুলাই) কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার মধ্যম ঢুলিপাড়া (বড়বাড়ী) এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার বারপাড়া (দক্ষিণ পাড়া) গ্রামের আমির হোসেনের ছেলে রাসেক আহম্মদ(৪১) এবং কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার বল্লভপুর প্রঃ সামবল্লভপুর গ্রামের মৃত হাজী আব্দুল হাকিমের ছেলে আমিনুল ইসলাম প্রঃ আমিন(৭২)। 

এ সময় তাদের কাছ থেকে  ৬৮৬ বোতল ফেন্সিডিল ও ১৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ছাড়া মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। 

র‌্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত জব্দকৃত প্রাইভেট কার ও মোটরসাইকেলে পরিবহন করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

র‌্যাব আরো জানায়, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

এসএ/