ডিমলায় ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা ও সিলগালা


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ০৫:১৮ পূর্বাহ্ন, ৩রা অক্টোবর ২০২২


ডিমলায় ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা ও সিলগালা
ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

রুহুল আমিন, ডিমলা (নীলফামারী): নীলফামারীর ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা করা হয়েছে। 

আজ রবিবার উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বেলায়েত হোসেন ক্লিনিকটিতে সরেজমিনে পরিদর্শনে গিয়ে একাধিক মালিকদের কারও উপস্থিত না পাওয়ায় ম্যানেজারের কাছে ক্লিনিকের নিবন্ধন সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র চাইলে তিনি দেখাতে ব্যর্থ হন। ক্লিনিকটির নিবন্ধন না থাকায় মোবাইল কোর্টের মাধ্যমে  আব্দুর রহিম রিয়াদকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয় এবং তাৎক্ষনিক আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করা হয়। 

সিলগালার পূর্বে অবস্থানরত রোগীদের ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. রাশেদুজ্জামান এবং স্যানেটারী ইন্সপেক্টর মো. ওয়াহেদুল ইসলামসহ ডিমলা থানা পুলিশ। 

এ বিষয়ে  উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের অনুমোদনহীন ক্লিনিক আপডেটে অভিযান চালাই। অভিযানে তারা অনুমোদনের কোন কাগজপত্র দেখাতে পারেননি। তাই তাদের জরিমানা করা হয়েছে এবং ক্লিনিকটি সিলগালা করে দেয়া হয়েছে। 

জেবি/ আরএইচ/