পলাশবাড়ীতে শিক্ষক দিবস পালিত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৮ পূর্বাহ্ন, ৬ই অক্টোবর ২০২২


পলাশবাড়ীতে শিক্ষক দিবস পালিত
আলোচনা সভা

গাইবান্ধার পলাশবাড়ীতে শিক্ষক দিবস উপলক্ষ্যে র‌্যালী, জাতীয় সংগীত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

পলাশবাড়ী উপজেলা সাহিত্য কেন্দ্রের সহযোগিতায় ও শিক্ষক পরিবারের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এক বর্ণাঢ্য রালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে এক আলোচনায় সভায় মিলিত হয়। 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের অধ্যাপক ড. লতিফুর রহমান সরকারের সভাপতিত্বে শিক্ষক দেখিয়েছে পথ, গড়ে দিয়েছে ভবিষ্যৎ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগ কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ময়মনসিংহের সহকারী অধ্যাপক তানিয়া আফরিন তন্নী। আরো বক্তব্য রাখেন দিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এ্যানিমেল সায়েন্স এন্ড নিউট্রিশন বিভাগের সহকারী অধ্যাপক ডা. সাব্বির হোসেন সবুজ, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুাৎ, উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ও বিশ্ব সাহিত্য কেন্দ্রের সংগঠক বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) মফিজুল হক সরকার, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সাইফুলার রহমান চৌধুরী তোতা। 

এছাড়াও বক্তব্য রাখেন অব. প্রধান শিক্ষক বিশ্ব সাহিত্য কেন্দ্রের সদস্য ছাইদুর রহমান, পলাশবাড়ী এস.এম মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বিশ্ব শিক্ষক দিবস উদযাপন কমিটির আহ্বায়ক আ.ই.ম মিজানুর রহমান, ইউআরসি পলাশবাড়ীর সহকারী ইন্সট্রাক্টর সোহেল মিয়া, প্রধান শিক্ষক সমিতি পলাশবাড়ী উপজেলা শাখার সভাপতি ও পলাশবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সায়েদ সরকার প্রমুখ।

জেবি/ আরএইচ/