ঘোড়াঘাটে আদিবাসী কিশোরীকে ধর্ষণ আটক-১


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:০৫ পূর্বাহ্ন, ১২ই অক্টোবর ২০২২


ঘোড়াঘাটে আদিবাসী কিশোরীকে ধর্ষণ আটক-১
ছবি: প্রতীকী

দিনাজপুরের ঘোড়াঘাটে ১৫বছর বয়সি এক আদিবাসী কিশোরী ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।

 

মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে ঘোড়াঘাট উপজেলার বেলওয়া ছয়ঘট্টি গির্জার উত্তর পার্শ্বের ঘাসের জমিতে ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ শরিফুল ইসলাম ও ঘোড়াঘাট থানার ওসি মোঃ আবু হাসান কবির, পিপিএম-সেবা সহ সঙ্গীয় ফোর্স। 


আটককৃত অভিযুক্ত যুবক হলেন ঘোড়াঘাট উপজেলার বেলওয়া ছয়ঘট্টি গ্রামের আইজার আলীর ছেলে উজ্জল মিয়া (২৫)। ধর্ষনে অপর অভিযুক্ত যুবক একই গ্রামের আব্দুর রশিদের ছেলে আব্দুর রহিম (২২)পলাতক রয়েছে। 


পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরে ঘোড়াঘাটের আন্দিয়ারপাড় গুচ্ছগ্রাম এলাকার ওই মেয়ে ভোটার তালিকায় সংযুক্ত হওয়ার জন্য ছবি তোলার উদ্দেশ্যে জন্ম নিবন্ধন নিয়ে পালশা ইউনিয়নে যাচ্ছিলেন। ওইস্থানে পূর্ব থেকেই ওত পেতে থাকা ২জন কিশোরীকে নিয়ে পাশের একটি ঘাসের জমিতে নিয়ে গিয়ে জোড় পূর্বক ধর্ষন করে।  পরে বাড়িতে এসে তার মাকে বিষয়টি জানালে স্থানীয় ইউপি সদস্য পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তার বাড়ি থেকে সন্ধ্যা ৬টার দিকে উজ্জল মিয়াকে আটক করে থানায় নেয়। 


ঘটনার বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির বলেন, অপর পলাতক আসামীকে পুলিশ হেফাজতে নেয়ার জন্য জোর প্রচেষ্টা চালানো হচ্ছে। 



আরএক্স/