চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো কাঠ ব্যবসায়ীর


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:৪২ অপরাহ্ন, ২০শে ডিসেম্বর ২০২২


চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো কাঠ ব্যবসায়ীর
নিহত লিয়াকত আলী

চুয়াডাঙ্গায় শহরতলীর মাথাভাঙ্গা ব্রিজের অদূরে কাচামাল বোঝায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে লিয়াকত আলী শেখ (৬৫) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন।


সোমবার (১৯ ডিসেম্বর) পৌনে আটটার দিকে মাথাভাঙ্গা ব্রিজের অদূরে সীমান্ত পেট্রোলিয়াম তেলপাম্পের সামনে এদূর্ঘটনা ঘটে। ঘটনার পরই ট্রাক চালক ও সহকারি (হেলপার) পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাকটি জব্দ করে পুলিশ লাইন্সে পাঠায়।  


নিহত লিয়াকত আলী চুয়াডাঙ্গা শহরের মুক্তিপাড়ার মৃত জুমরাত আলী শেখের ছেলে। তিনি পেশায় কাঠ ব্যবসায়ী ছিলেন।


প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাতে তেলপাম্পের অদূরে কাচাবাজার করে মোটরসাইকেলযোগে শহরের দিকে যাচ্ছিলেন লিয়াকত আলী শেখ। তেলপাম্পের নিকট পৌছালে অতিরিক্ত বাজারের ব্যাগের চাপে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পাখিভ্যানে ধাক্কা লেগে সড়কের উপর ছিটকে পড়েন তিনি। ঠিক ওই সময় তেলপাম্পের সামনেই কাচামাল বোঝায় ট্রাকটি চাঁদা দিয়ে যাত্রা শুরু করলে পিছনে চাকার নিচে পড়ে পিষ্ট হন লিয়াকত আলী। পরে স্থানীয় ব্যক্তিরা লিয়াকত আলীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।


এদিকে ঘটনার পরই ট্রাক চালক ও তার সহকারি পালিয়ে যায়। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাকটি জব্দ করে পুলিশ লাইন্সে পাঠায়।


নিহতের জামায় মতিয়ার রহমান মিলু বলেন, ট্রাক মালিককে সঙ্গে আলোচনার সাপেক্ষে আমরা বিষয়টি মিমাংসা করেছি। মরদেহ দাফনের প্রস্তুতি চলছে।


চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রাজিব পারভেজ বলেন, পরীক্ষা-নিরিক্ষার করে লিয়াকত আলীকে মৃত বলে ঘোষনা করা হয়েছে। হাসপাতালের আসার আগেই তার মৃত্যু হয়েছে।


চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে জেনেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহন করব।



আরএক্স/