বিরামপুরে ফেন্সগ্রীপসহ আটক-৩


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৪০ পূর্বাহ্ন, ২১শে ডিসেম্বর ২০২২


বিরামপুরে ফেন্সগ্রীপসহ আটক-৩
৩ জন মাদক ব্যবসায়ী

দিনাজপুর  বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে নিজ বসতবাড়ি থেকে ৯০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিগ্রীপ রাখার অপরাধে ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে সোমবার (২০ ডিসেম্বর) সকালে জানান বিরামপুর থানা পুলিশ।


রবিবার (১৯ ই ডিসেম্বর) ভোরে ৪ নং দিওড় ইউনিয়নের বিজুল মাগুড়াপাড়া গ্রামের  মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী  আ: মান্নান (৩৫) এর বসতবাড়ীর উত্তর ভিটার দক্ষিণ দুয়ারী মাটির ঘরের পশ্চিম পাশের রুম হতে ৯০ বোতল ফেন্সগ্রীপসহ ৩ জনকে আটক করে পুলিশ।


গ্রেফতারকৃত আসামীরা হলেন, বিরামপুর  উপজেলার ভইগড়  গ্রামের  মৃত বুদু মিয়ার ছেলে দুলাল ইসলাম (২৮), অপর দুই আসামীরা হলেন হাকিমপুর উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত অফুর উদ্দিনের ছেলে হারুন অর রশিদ(৩৯), ও আপ্তই (মুহাড়াপাড়া),গ্রামের  সামছুদিনের ছেলে সোহরাব হোসেন সেলিম (৩৩) কে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।


তাদের হেফাজত হতে, একটি টিভিএস মটরসাইকেল, ০৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। সে সময় বাড়ির মালিক মো: আব্দুল মান্নান কৌশলে পালিয়ে যায়।


পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান বিরামপুর থানা পুলিশ। উদ্ধারকারী অফিসার এসআই/মো: মিজানুর রহমান ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান চালালে গ্রেপ্তার হয় এই ৩ জন আসামী। 


বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত জানান। গ্রেফতারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আরএক্স/