সড়ক দুর্ঘটনায় কিশোর মাইক্রো চালক নিহত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:১০ পূর্বাহ্ন, ২২শে ডিসেম্বর ২০২২


সড়ক দুর্ঘটনায় কিশোর মাইক্রো চালক নিহত
রিয়াদ হোসেন

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রিয়াদ হোসেন (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। আহত হয়েছে তারই বন্ধু শামিম হোসনে (১৭)। 


বুধবার (২১ ডিসেম্বর) সকালে উপজেলার কার্পাসডাঙ্গা-বাঘাডাঙ্গা সড়কের নতুনপাড়া মোড় জামে মসজিদের নিকট এদূর্ঘটনা ঘটে।


নিহত রিয়াদ হোসেন একই উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের আরামডাঙ্গা গ্রামের ইউনুচ বিশ্বাসের ছেলে। আহত শামীম হোসেন কোমরপুর গ্রামের মিঠুনের ছেলে।


স্থানীয় ইউপি সদস্য বিল্লাল হোসেন বলেন, সকালে রিয়াদের পিতা তার ভাড়ায় চালিত মাইক্রোবাসটি স্ট্যাণ্ডে রেখে আসতে বলে রিয়াদকে। এসময় রিয়াদ তার বন্ধু শামিমকে সাথে নিয়ে স্ট্যান্ডকে না গিয়ে দ্রুতগতিতে ঘোরাঘুরি করতে থাকে। এসময় বাঘাডাঙ্গা গ্রামের নতুনপাড়া মোড় জামে মসজিদের নিকট পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। গাড়িটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই চালক রিয়াদের মৃত্যু হয়। স্থানীয়রা ব্যক্তিরা আহত শামিমকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যসেবা কেন্দ্রে পাঠায়। তবে সে আশংকামুক্ত বলে জানিয়েছে চিকিৎসক।  


কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন বলেন, দুই কিশোর মাইক্রোবাস নিয়ে ঘোরাঘুরির সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই রিয়াদ নিহত হয়েছে, আহতকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যসেবা কেন্দ্রে পাঠানো হয়েছে। অভিযোগ না থাকায় রিয়াদের মৃতদেহ পরিবারের নিকট হস্থান্তর করা হয়েছে।


আরএক্স/