কুড়িগ্রামে বাসের ধাক্কায় প্রাণ গেল দুজনের


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:২১ পূর্বাহ্ন, ২৫শে ডিসেম্বর ২০২২


কুড়িগ্রামে বাসের ধাক্কায় প্রাণ গেল দুজনের
কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা

কুড়িগ্রাম সদর উপজেলায় চালক নিয়ন্ত্রণ হারালে একটি বাসের ধাক্কায় দুজনের মৃত্যু হয়েছে। শনিবার (২৪ ডিসেম্বর) উপজেলার ত্রিমোহনী বাজার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শী ও থানা-পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে কুড়িগ্রাম থেকে ‘আমার এন্টারপ্রাইজ’ নামের যাত্রীবাহী একটি বাস ঢাকায় যাচ্ছিল। উপজেলার ত্রিমোহনী বাজার মোড় এলাকায় পৌঁছালে বাসটির চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি সড়কের পাশের একটি রিকশাকে ধাক্কা দিয়ে দোকানে ঢুকে যায়। বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় রিকশাচালক ও বাসের এক যাত্রী নিহত হন।


নিহত রিকশাচালকের নাম হান্নান (৪৩)। তার বাসা শহরের টগরাইহাট এলাকায়। নিহত বাসযাত্রীর পরিচয় এখনো জানা যায়নি। এ ছাড়া দুর্ঘটনাস্থল থেকে আহত চারজনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সদর থানার উপপরিদর্শক (এসআই) জাহিদ বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। নিহত ব্যক্তিদের মধ্যে একজনের লাশ হাসপাতালে এবং আরেকজনের লাশ থানায় রাখা হয়েছে। এ ছাড়া আহত ব্যক্তিদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।