ক্ষেতলালে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৫৮ অপরাহ্ন, ২৯শে ডিসেম্বর ২০২২


ক্ষেতলালে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

জয়পুরহাটের ক্ষেতলালে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি জয়পুরহাট ইউনিটের পক্ষ হতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি জয়পুরহাট জেলা ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লার নেতৃত্বে এসব কম্বল বিতরণ করা হয়। 


বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বেলা ১১ টার সময় ক্ষেতলাল পাইলট গার্লস স্কুল এন্ড কলেজ এর হল রুমে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বন্যা।


এই কনকনে শীতের মধ্যে উপহার হিসেবে কম্বল হাতে পেয়ে খলিসাগাড়ী গ্রামের রুবিনা ও মোমেনা বলেন, কম্বলটি পেয়ে আমাদের অনেক উপকার হলো বাবা। কয়েকদিন ধরে খুব শীত লাগতেছে।  যারা কম্বল দিয়েছে এবং যার মাধ্যমে পেয়েছি তাদের জন্য দোয়া রইলো।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল হাসান, ক্ষেতলাল পাইলট গার্লস স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ সায়ফুল ইসলাম, ক্ষেতলাল পৌর ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মেহের নেগার মেরি, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর সাজেদা বেগম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জুল আরশ শুভসহ ওই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ এবং শীতবস্ত্র নিতে আসা গরিব অসহায় মানুষ ও সাংবাদিকবৃন্দ।


আরএক্স/