কুড়িগ্রামে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৫৬ অপরাহ্ন, ১২ই ফেব্রুয়ারি ২০২৩


কুড়িগ্রামে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত
কুড়িগ্রামে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিতকুড়িগ্রামে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত

কুড়িগ্রাম-২ আসনে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ইঞ্জিনিয়ার আবু সুফিয়ানের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 


কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবু সুফিয়ানের পৌরসভাস্থ নিজ বাসভবনে শনিবার (১১ ফেব্রুয়ারি) দিনব্যাপী নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 


মতবিনিময়কালে ইঞ্জিনিয়ার আবু সুফিয়ান বলেন, সবার উপর মানুষ সত্য, তাহার উপর নাই সেই মানুষের সেবা করে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই। চিলমারী থেকে রৌমারী পর্যন্ত ব্রহ্মপুত্র নদের উপর রেলপথ, রাজপথ সহ সেতু চাই। সেতুতে গ্যাসের লাইন ও হাই ভোল্টেজ বিদ্যুৎ চাই। কুড়িগ্রাম জেলা সহ রংপুর বিভাগের ৮ জেলায় ছোট-বড়, মাঝারি শিল্প কলকারখানা স্থাপন করতে হবে। স্থায়ীভাবে নদী ভাঙ্গন রোধ করতে হবে। কুড়িগ্রাম জেলায় একটি বিমানবন্দর স্থাপনসহ এই অঞ্চলের মানুষের বিনোদনের জন্য একটি এফডিসি নির্মাণ করতে হবে। 


তিনি আরও বলেন, ৬ দফা দাবি আদায়ের লক্ষ্যে ২০১৪ সাল থেকে জনমত গঠনে মাঠে থেকে কাজ করে যাচ্ছি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধামন্ত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দিলে ইনশাল্লাহ বিজয়ী হয়ে নেত্রীকে এই আসন উপহার দেয়া হবে। সেই সাথে সাধারণ মানুষের প্রত্যাশিত উন্নয়ন বাস্তবায়ন করা হবে। নির্বাচনী উঠান বৈঠকে কুড়িগ্রাম সদর, ফুলবাড়ী ও রাজারহাট উপজেলার বিভিন্ন স্তরের সমর্থক ভোটার ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 


উমর আলীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন- আবু সাঈদ শাওন, উজ্জল মিয়া, ছকমল ব্যাপারী, নিরব, রেজাউল করিম, এমদাদ হোসেন, জামাল হোসেন, মহিউল ইসলাম, শাহিন আলম, লাভলু মিয়া, লিমন, দুলাল মিয়া প্রমুখ।