বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, অবশেষে বিয়ে


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৯ পূর্বাহ্ন, ১৮ই ফেব্রুয়ারি ২০২৩


বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, অবশেষে বিয়ে
প্রেমিকা পলাশী রায়

প্রেমিক শুভ চন্দ্র রায়ের বাড়িতে অনশনে বসা প্রেমিকা পলাশী রায়। অনড় মনোভাব নিয়ে অনশন করে চলছিলেন। নানা চাপ সত্ত্বেও তিনি দাবি থেকে সরে আসেনি। দাবি একটাই যাকে মনপ্রাণ দিয়ে ভালবেসেছি তাকে বিয়ে করতে চাই । 


অবশেষে নানা নাটকীয়তার মধ্যে অবশেষে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে , জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও স্থানীয়দের মধ্যস্থতায় সমাপ্তি ঘটে অনশনের। রাত ১২টায় উভয়পক্ষ পরিবারের সম্মতিতে বিবাহবন্ধন আবদ্ধ হন তারা।


সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল দিনাজপুরের খানসামা  উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের খামার বিষ্ণুগঞ্জ গ্রামের নাপিত পাড়ায় প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশনে বসে, পলাশী রায়। 


কিছুতেই যেনো ভাংতে চায় না সেই প্রেমের সম্পর্কটা। এ নিয়ে এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ সময় প্রেমিক শুভ'র বাড়িতে ভিড় জমান এলাকাবাসী।


একই ইউনিয়নের মানিক রায়ের ছেলে প্রেমিক শুভ'র বাড়িতে টংগুয়া শাহাপাড়া এলাকার তরুণী বিয়ের দাবিতে অনশন করছে। 


তরুণী বলেন, দুই বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। আমাদের প্রেমের প্রমাণস্বরূপ অনেক এসএমএস রয়েছে। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ১ বছর ধরে শারীরিক সম্পর্ক করেছেন সেই প্রেমিক শুভ । সম্প্রতি বিষয়টি পরিবার জেনে যায়। বিয়ের জন্য চাপ দিচ্ছিলাম। কিন্তু পরিবার অন্য জায়গায় তার বিয়ে ঠিক করে। তাই বাধ্য হয়ে অনশন শুরু করি। আজ আমি সার্থক, সেই প্রিয় মানুষটি স্বামী রুপে পেলাম।


আরএক্স/