রোকাইয়াকে বাঁচাতে প্রয়োজন ৪ লাখ টাকা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৩৩ পূর্বাহ্ন, ১৯শে ফেব্রুয়ারি ২০২৩


রোকাইয়াকে বাঁচাতে প্রয়োজন ৪ লাখ টাকা
তাসফিয়া জান্নাত রোকাইয়া

কুড়িগ্রামের উলিপুরে দুই বছরের শিশু তাসফিয়া জান্নাত রোকাইয়া। আধো আধো কথা আর মিষ্টি হাসিতে সকলের মন কেড়ে নিতে পটু। তার মায়াবী চেহারা মন কাড়ে এক পলকেই। তাকে নিয়ে বেশ ভালোই চলছিলো রোকাইয়ার বাবা ও মা রয়েল-আরজিনা দম্পতির। হঠাৎ শ্বাসকষ্ট জনিত সমস্যায় অসুস্থ্য হয় রোকাইয়া। প্রতিদিনই বাড়তে থাকে তার অসুস্থ্যতা।


এরপর বিভিন্ন ডাক্তার ঘুরে অবশেষে নেয়া হয় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটে। এখানে ডাঃ তাহমিনা জান্নাত হাসান এর তত্বাবধানের পরীক্ষা নিরীক্ষার পর জানা যায়, রোকাইয়ার হার্টে ব্লক ও ছিদ্র আছে।


এমতাবস্থায় চিকিৎসক জানান, তার চিকিৎসাসহ অপারেশন করাতে প্রায় ৪ লাখ টাকার প্রয়োজন হবে। এ কথা শুনে দিশেহারা হয়ে পরেন গার্মেন্টস শ্রমিক রয়েল-আরজিনা দম্পতি। এতো টাকা কোথায় পাবে? এদিকে মেয়ে রোকাইয়াকে অপারেশন করাতেই হবে। নিরুপায় রয়েল মেয়েকে বাঁচানোর আকুতি নিয়ে সমাজের বিত্তবান ও দানশীল ব্যাক্তিদের কাছে সাহায্যের আবেদন করেছেন।


রয়েল উপজেলার গুনাইগাছ ইউনিয়নের সন্তোষ অভিরাম গ্রামের বাসিন্দা হলেও গাজিপুরে গার্মেন্টস শ্রমিক হিসেবে কর্মরত। রোকাইয়াকে চিকিৎসা সহযোগীতার জন্য বিকাশ নম্বর ০১৭০৬১১৫৮৮১ (রয়েল)। অথবা রয়েল মিয়া, ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক লিমিটেড হিসাব নম্বর ২০৫২-১২২০০০০৫১০৯।


আরএক্স/