বিরামপুরে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পার্বতীপুর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৪৯ পূর্বাহ্ন, ৪ঠা মার্চ ২০২৩


বিরামপুরে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পার্বতীপুর
মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পার্বতীপুরকে পুরস্কার প্রদান

‘ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল মাদক ছেড়ে খেলতে চল’ এ স্লোগানে দিনাজপুরের বিরামপুর পৌর শহরে মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন পার্বতীপুর একাদশ ও বিরামপুর পৌরসভা একাদশ।


শুক্রবার (৩ মার্চ) বিরামপুর পৌরসভার উদ্যোগে পৌর শহরের আনসার মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। 


পৌর মেয়র আককাস আলীর সভাপতিত্বে, খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম রাজু। ভিক্টরক্লাবের আয়োজনে, খেলায় ২০ ওভারে বিরামপুর পৌরসভা একাদশ ৯৯ রান করে অলআউট হয়। পরে ২০ ওভারে পার্বতীপুর একাদশ ৭ উইকেট হারিয়ে ১০০ রান করে জয়লাভ করে। 


খেলা শেষে বিকেলে চ্যাম্পিয়ন দল পার্বতীপুর একাদশকে ট্রফি ও ২০ হাজার টাকার প্রাইজমানি এবং রানার্সআপ দল বিরামপুর পৌরসভা একাদশকে ট্রফি ও ১০ হাজার টাকার প্রাইজমানি তুলে দেন পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার। 


এ সময় বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অদ্বৈত অপু, মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক, থানার ওসি সুমন কুমার মহন্ত, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাওছার আলী, উপজেলা আ.লীগের সহ-সভাপতি শীবেশ কুন্ডু, পৌর কাউন্সিলরবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।