ধামরাইয়ে ঈদ উপহার বিতরণ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৪:০০ পূর্বাহ্ন, ১৫ই এপ্রিল ২০২৩


ধামরাইয়ে ঈদ উপহার বিতরণ
ছবি: জনবাণী

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঢাকার ধামরাইয়ে ৩ হাজার মানুষকে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছে গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের কোম্পানি। 


শুক্রবার (১৪ এপ্রিল) বিকাল তিনটার দিকে উপজেলার গাংগুটিয়া ইউনিয়ন প্রায় তিন হাজার মানুষকে এই ঈদ উপহার বিতরণ করা হয়।


ঈদ উপহার বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদ।


আব্দুল কাদের কোম্পানি বলেন, তিনি দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে প্রতি ঈদে তার ইউনিয়নসহ আশেপাশের ইউনিয়নে ঈদ উপহার বিতরণ করে থাকেন। প্রতি বছরের ন্যায় এবারের ঈদেও তিন হাজার মানুষের মধ্যে ঈদ উপহার শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন আওয়ামী লীগের এই নেতা।


এ সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, ধামরাই উপজেলা আওয়ামী কৃষক লীগের আহ্বায়ক আহম্মদ হোসেন, ইউপি সদস্য জসিম উদ্দিন, ইউপি সদস্য সাদ্দাম হোসেন সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী।