দাওয়াত খেতে গিয়ে গোপনাঙ্গ হারালেন যুবক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দাওয়াত খেতে গিয়ে গোপনাঙ্গ হারালেন যুবক

গিয়েছিলেন দাওয়াত খেতে আর তাতে হলো তার কাল হারাতে হলো নিজের গোপনাঙ্গ। ঘটনাটি ঘটেছে গাইবান্ধার পলাশবাড়ীতে। দাওয়াত দিয়ে ডেকে এনে অচেতন করে এক যুবকের (৩৪) গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে তৃতীয় লিঙ্গের এক ব্যক্তির বিরুদ্ধে।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে গুরুতর অসুস্থ অবস্থায় ওই যুবককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে রবিবার (১৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার ছোট শিমুলতলা গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী যুবকের নাম পদ্ম দাশ। তার সঙ্গে তৃতীয় লিঙ্গের ওই ব্যক্তির বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে বলে জানা গেছে। তাকে না জানিয়ে বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে এমন কাণ্ড ঘটান তিনি।

আহত পদ্ম দাশ পলাশবাড়ী উপজেলার আমলাগাছী হাট এলাকার অনন্ত দাশের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, পদ্ম দাশের সাথে দীর্ঘদিন ধরে বন্ধুত্বের সম্পর্ক ছিল তৃতীয় লিঙ্গের ভোলার সঙ্গে। বেশ কিছুদিন আগে পদ্ম দাশ তার বন্ধু ভোলাকে না জানিয়ে বিয়ে করেন। এতে মনে মনে ক্ষুব্ধ হন ভোলা। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সোমবার রাতে পদ্ম দাশকে নিজ নানাবাড়ি ছোট শিমুলতলা গ্রামে দাওয়াত দেন ভোলা। পরে পরিকল্পিতভাবে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে তাকে আপ্যায়ন করেন।

কিছুক্ষণ পর পদ্ম অচেতন হয়ে পড়লে ব্লেড দিয়ে তার গোপনাঙ্গ কর্তন করেন ভোলা। এতে পদ্ম দাশ চিৎকার শুরু করলে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করেন। গুরুতর জখম অবস্থায় তাকে প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা।

পলাশবাড়ী থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই ভোলা নামের তৃতীয় লিঙ্গের ওই যুবক পলাতক। এ ঘটনায় এখন পর্যন্ত ভুক্তভোগীর পরিবার থেকে থানায় অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ওআ/