উইমেন্স এন্ড ই-কর্মাসের বাংলা নববর্ষ উপলক্ষে সারাদেশে উই হাটবাজার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৯:২৩ অপরাহ্ন, ১৬ই এপ্রিল ২০২৩


উইমেন্স এন্ড ই-কর্মাসের বাংলা নববর্ষ উপলক্ষে সারাদেশে উই হাটবাজার
উই হাটবাজার

নরসিংদী জেলায় ও তারই ধারাবাহিকতায় উই হাটবাজার অনুষ্ঠিত হয়েছে নরসিংদী  শহরের প্রাণকেন্দ্র সার্কিট হাউস সংলগ্ন পিনাকল স্কুল এন্ড কলেজের মাঠে।

 

২ দিন ব্যাপী হাটবাজারের দ্বিতীয় দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উইমেন্স এন্ড ই-কর্মাসের প্রেসিডেন্ট,ই-ক্যাবের জয়েন্ট সেক্রেটারি নাসিমা আক্তার নিশা।

 

উই হাটবাজারে সকল স্টল পরিদর্শন করে সকল উদ্দ্যোক্তাদের উৎসাহ প্রদান করেন এবং দেশীয় ঐতিহ্য তুলে ধরতে উদ্দ্যোক্তারা যে অক্লান্ত পরিশ্রম করছেন তার ভূয়সী প্রশংসা করেন। 


উই হাটবাজারের মুল বিশেষত্বই ছিল দেশীয় পন্যকে সবার সামনে ফুটিয়ে তুলা।  অংশগ্রহণকারী সকল উদ্দ্যোক্তাদের মাঝে শুভেচ্ছা স্মারক তুলে দেন প্রধান অতিথি।

 

এই আয়োজনকে সফল করতে ৭ দিনব্যাপী নরসিংদীর তরুণ উদ্দ্যোক্তারা  কাজ করছেন উই জেলা প্রতিনিধি সাবরিনা সরকার, সহ প্রতিনিধি রোকসানা সোনিয়া, নাজনীন আরা রনি, লোকনাথ দত্ত চৌধুরী, আতিকুর রহমান আদি ও নাজমুল কবির টিটু। 


২দিন ব্যাপী অনুষ্ঠানের প্রথম দিন পিনাকল চার্টার্ড স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল জনাব শফিকুল ইসলাম তুহিন উই হাটবাজার মেলার উদ্ধোবধন করেন। 


উদ্দ্যোক্তারা ২ দিন ব্যাপী হাটবাজারে অংশ গ্রহন করে খুবই খুশি এবং সবাই আশা করছেন সামনে যেন এরকম মেলা আর বেশি বেশি আয়োজন করা হয়।


আরএক্স/