পঞ্চগড়ে চিকিৎসকের আত্নহত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:২২ অপরাহ্ন, ২৪শে এপ্রিল ২০২৩


পঞ্চগড়ে চিকিৎসকের আত্নহত্যা
রিয়াজুল ইসলাম শুভ

বিয়ের এক বছরের মাথায় আত্নহত্যা করেছেন পঞ্চগড়ের রিয়াজুল ইসলাম শুভ (২৭) নামের এক এমবিবিএস চিকিৎসক। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 


ঘটনাটি ঘটেছে রবিবার বিকেল আনুমানিক সাড়ে পাচঁটার দিকে পঞ্চগড় জেলা শহরের কায়েতপাড়া নিজ বাড়িতে।


তার মৃত্যুর খবর পেয়ে জেলা ও দায়রা জজ শরীফ হোসেন হায়দার ও সদর উপজেলার নির্বাহী অফিসার মাসুদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


বিকেল সাড়ে পাঁচটার দিকে পরিবারের লোকজন ও তার বন্ধুরা পুলিশের সহায়তায় ঘরের দরজা ভেঙ্গে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে।


জানা গেছে, ডা. রিয়াজুল ইসলাম শুভ ২০২১ সালে রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। ২০২২ সালে ইর্ন্টানি শেষ করে রংপুর প্রাইম মেডিকেলে চাকুরি নেন। এ সময়ে রংপুর মেডিকেলের ৫বর্ষের এক শিক্ষার্থীর সাথে প্রেমের পরিচয়ে পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়। তবে বিয়ের পরে তাদের সম্পর্কের অবনতি ঘটে। ছেলের পরিবারের সাথে মেয়ের পরিবারের কোন দিক দিয়েই মিল ছিলনা বলে জানান নিহতের বাবা। 


ডা. শুভর বন্ধুরা জানান, বিয়ে পরিবার মেনে নেয়নি বলে জানা গেছে ।


পঞ্চগড় থানার ওসি (তদন্ত) দুলালউদ্দিন জানান, মরদেহ তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে। এটি আত্নহত্যা বলেই মনে হচ্ছে। মরদেহ ফ্যানের সাথে ঝুঁলে ছিল। তাদের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও। মরদেহ সেখানেই দাফন করার কথা। ইউডি মামলা হয়েছে।