জলঢাকায় প্রীতি ক্রিকেট ম্যাচে ঢাকা বিশ্ববিদ্যালয় জয়ী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩৫ পূর্বাহ্ন, ২৬শে এপ্রিল ২০২৩


জলঢাকায় প্রীতি ক্রিকেট ম্যাচে ঢাকা বিশ্ববিদ্যালয় জয়ী
ছবি: জনবাণী

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নীলফামারীর জলঢাকা উপজেলায় ঢাকা ও রাজশাহী বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের মধ্যে প্রীতি ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এই খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সদস্য, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপকমিটি বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় কমিটি ও কার্যনিবাহী সদস্য নীলফামারী জেলা আ.লীগ, ঢাবি শিক্ষক ও জাতীয় ইংরেজি দৈনিক দি বাংলাদেশ টুডের ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক জোবায়ের আলম। 


এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ইনিস্টিউটের সচিব, সুলতান আলী, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা স্কাউটস সম্পাদক মর্তুজা ইসলাম, প্রভাষক হুমায়ুন কবির হাসু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাদিউজ্জামান হাদি ও সামাউন বাদশা সাদ্দাম প্রমুখ। 


খেলায় ঢাকা বিশ্ববিদ্যালয় জলঢাকা ছাত্র পরিষদ ৫ উইকেটে রাজশাহী বিশ্ববিদ্যালয় জলঢাকা উপজেলা সমিতিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। 


এ সময় প্রধান অতিথি জোবায়ের আলম তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার এই প্রজন্মকে বৈশ্বিক নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষা ব্যবস্থায় নতুন কারিকুলাম চালু করেছে। যাতে করে আগামী প্রজন্ম খেলাধুলাসহ সব বিষয়ে যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠে। আয়োজক কমিটির সদস্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সৌমিক, হাসিব, আপন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আসিফ, বিকাশ ও গালিব সামনের বছরগুলোতে আরো বৃহৎ পরিসরে এরকম আয়োজন করার কথা জানান।