আছিম বাজারে আগুন: ক্ষতিগ্রস্তদের পাশে যুবদল নেতা করিম


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:৫৪ অপরাহ্ন, ৭ই মে ২০২৩


আছিম বাজারে আগুন: ক্ষতিগ্রস্তদের পাশে যুবদল নেতা করিম
আব্দুল করিম সরকার

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আছিম বাজারে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের পাশে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক ও উপজেলা বিএনপি'র সদস্য জননেতা আব্দুল করিম সরকার। 


শনিবার (৬ মে)বিকেলে উপজেলা আছিম বাজারে ১৪ টি টং দোকান আগুনে পুড়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাড়িয়েছেন এবং আর্থিক সহযোগিতা করেন করিম সরকার।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির নেতা আব্দুল লতিফ চৌধুরী,প্রভাষক এনামুল হক,আছিম বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী আকন্দ, সাধারন সম্পাদক নাজমুল হাসান হিমেল,জেলা যুবদলের সহ সভাপতি আনোয়ার সাহাদাত আনার,গোলাম সারোয়ার,স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কুদরত ই কামাল উজ্জল,মৎস্যজীবী দলের আহ্বায়ক ডাঃ মোজাম্মেল হক মীর,যুবদলের নেতা  আব্দুস সাত্তার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন,সদস্য সচিব আলামিন,যুগ্ম আহবায়ক এজিএম ফাহাদ,পৌর ছাত্রদলের আহবায়ক হাসমত আলী মন্ডল,কলেজ ছাত্রদলের আহ্বায়ক রোমান মিয়া,আছিম পাটুলী ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক ডাঃ নাজমুল হুদা,যুবদল নেতা আজিজুর রহমান আজিজ,পৌর ৮নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি তানজিব- আল শরীফ,২ নং পুটিজানা ইউনিয়ন মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক বকুল তালুকদার প্রমুখ। 


আব্দুল করিম সরকার বলেন, প্রাকৃতিক দুর্যোগ বা অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কোনো ব্যক্তি কিংবা পরিবার যাতে আর্থিক সংকটে না ভোগে, সে জন্য আমার দল বিএনপি সব সময় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ছিল এবং থাকবে।


নিশিরাতে সরকারের অধীনে কোনো নির্বাচন নয়।তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হতে হবে।তা না হয় বাংলার মাটি নির্বাচন হতে দেওয়া হবে না।মামলা-হামলায় বিএনপি'র নেতাকর্মীরা ভয় পায় না।বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ। 


অপরদিকে উপজেলার আছিম পাটুলী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের বাসভবনে দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন।করিম সরকারের নেতৃত্বে শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে বিভিন্ন এলাকার বিএনপির নেতা কর্মীদের খোঁজখবর নেন।


আরএক্স/