কেন্দুয়ায় বইছে নির্বাচনী হাওয়া, সরকারের উন্নয়নের প্রচারপত্র বিলি


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩৭ পূর্বাহ্ন, ৯ই মে ২০২৩


কেন্দুয়ায় বইছে নির্বাচনী হাওয়া, সরকারের উন্নয়নের প্রচারপত্র বিলি
সরকারের উন্নয়নের প্রচারপত্র বিলি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে বইছে নির্বাচনী হাওয়া। এতোদিন সম্ভাব্য প্রার্থীরা অনেকটা নীরবে নিভৃতে তাদের কর্মকাণ্ড চালিয়ে গেলেও এবার পুরোদমে তাদের গণসংযোগ ও প্রচারণারনকাজ শুরু করেছেন।


নেত্রকোনা-৩ আসনে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে উল্লেখযোগ্য একজন হলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ও সাবেক ছাত্রনেতা মো. আব্দুল মতিন এডভোকেট। এ আসনে দলীয় মনোনয়ন প্রাপ্তির প্রত্যাশায় তিনি ১৯৯১ সাল থেকে অদ্যাবধি পর্যন্ত নিরলসভাবে মাঠে কাজ করে আসছেন। তবে এখন পর্যন্ত মনোনয়ন জোটেনি তৃণমূলে জনপ্রিয় এই নেতার ভাগ্যে। 


এদিকে গত শুক্রবার (৫ মে) দুপুরে তিনি তার কেন্দুয়া পৌরশহরের কমলপুর এলাকার নিজ বাসভবন আয়েশালয়ে পৌরসভার ৫২টি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের নিয়ে মতবিনিময় ও দোয়া মাহফিলের আয়োজন করেন। ওই মতবিনিময় সভায় আব্দুল মতিন ইমাম-মোয়াজ্জিনদের দোয়া নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নিজে একজন মনোনয়ন প্রত্যাশী বা প্রার্থী বলে ঘোষণা দেন এবং শেখ হাসিনা সরকারের বিশেষ কিছু উন্নয়ন সম্বলিত প্রচারপত্র (লিফলেট) বিরতণের মাধ্যমে গণসংযোগ ও প্রচার কাজ শুরু করেন।


এরই ধারাবাহিকতায় সোমবার (৮ মে) দুপুরে মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আব্দুল মতিনের পক্ষে তার কর্মী-সমর্থকরা কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রবীণ আওয়ামী লীগ নেতা মো. নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূইয়া ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাবেরী জালালের হাতে প্রচারপত্র তুলে দেন।


এ সময় এডভোকেট আব্দুল মতিনের সমর্থক উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও উপজেলার পাইকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবেক চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা মোফাজ্জল হোসেন ভুইয়া, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান ভুইয়া জামান, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি আফজাল হোসেন মুকুল, উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সহসভাপতি ও উপজেলার নওপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম সফিকসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীসহ সংশ্লিষ্টরা প্রচারপত্র বিতরণ কাজে অংশ গ্রহণ করেন।


আরএক্স/