ইজিবাইকের ধাক্কায় শিশুসহ নিহত দুই


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২৩ পূর্বাহ্ন, ৯ই মে ২০২৩


ইজিবাইকের ধাক্কায় শিশুসহ নিহত দুই
প্রতীকী ছবি

পঞ্চগড়ের তেঁতুলিয়া-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে শফিকুল ইসলাম (৪৫) নামে এক কৃষকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 


রবিবার (৭ মে)  গভীর রাতে  মহাসড়কের মাঝিপাড়ায় মরদেহটি উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর হাইওয়ে পুলিশ। নিহত শফিকুল তেঁতুলিয়া উপজেলার আজিজনগরের আব্দুল আজিজের ছেলে। তিনি পেশায় একজন কৃষক।


এদিকে স্কুল শেষে বাড়ি ফেরার সময় ইজিবাইকের ধাক্কায় ইশি মনি নামে পাঁচ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় তার চাচাত বোন ইলি মনি গুরুতর আহত হয়। রোববার বিকেলে উপজেলা সদরের টুনিহাট-পঞ্চগড় জেলা সড়কের চছপাড়ায় দূর্ঘটনাটি ঘটে। নিহত ইশি মনি কামাতকামাত কাজলদিঘী ইউনিয়নের কুচিয়ামোড় গ্রামের ইউসুফ আলীর মেয়ে। ইশি ও ইলা জেলা শহড়ের জালাসি এলাকার একটি কেজি স্কুলের শিক্ষার্থী ছিল।


পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মত দুই বোন ইশি মনি ও ইলি মনি স্কুল ছুটির পর ইজিবাইকে বাড়ি ফিরছিল। চছপাড়া এলাকায় ইজিবাইক থেকে নেমে বাড়ির দিকে যেতে দুজনে একে অপরের হাত ধরে রাস্তা পাড় হওয়ার সময় পঞ্চগড় থেকে টুনিহাটগামী আরেকটি ইজিবাইক তাদের ধাক্কা দেয়। গুরুতর আহতাবস্থায় তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক ইশি মনিকে মৃত ঘোষনা করেন। 


তবে ইলি মনির (৭) অবস্থা আশঙ্কা মুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক। অন্যদিকে রোববার রাত নয়টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মহাসড়কের মাঝিপাড়া এলাকায় সড়কে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা বাইসাইকেল আরোহী শফিকুল ইসলামের মরদেহ উদ্ধার করে পুলিশ। ট্রাক, পিকআপ অথবা মাইক্রোবাসের ধাক্কায় তিনি নিহত হতে পারেন বলে পুলিশ ও স্থানীয়দের ধারনা।


পঞ্চগড় সদর থানার ওসি মো. আব্দূল লতিফ মিঞা বলেন, ইজিবাইকের সাথে সড়ক দূর্ঘটনায় হাসপাতালে ইশি মনি নামে এক শিশু মারা যায়। এ ঘটনায় ইউডি মামলা হলেও ইজিবাইক চালকের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেলে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি। তেঁতুলিয়া থানা পুলিশের পরিদর্শক আরমান আলী বলেন, মহাসড়কে রক্তাক্ত মরদেহ উদ্ধারের পর নিহতের পরিচয় সনাক্ত করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হযেছে।এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।


আরএক্স/