বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করতে চান বীর মুক্তিযোদ্ধা মফিজুল হক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৫১ পূর্বাহ্ন, ১০ই মে ২০২৩


বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করতে চান বীর মুক্তিযোদ্ধা মফিজুল হক
মুক্তিযোদ্ধা মেজর (অব) মফিজুল হক

সকল শ্রেণি পেশার মানুষের দোরগোড়ায় পৌছিতে চায় বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা জেলা কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মফিজুল হক। 


গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) মফিজুল হক গতকাল সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। 


এসময় তিনি বলেন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সোনার বাংলা বাস্তবায়নের লক্ষে নিজেস্ব অর্থায়নে হতদরিদ্রদের সেবায় কাজ করে যাচ্ছি। বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের আর্থিক সহায়তা, শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ ধর্মী প্রতিষ্ঠান মসজিদ-মন্দির, মক্তব-মাদ্রাসা, এতিম খানা, ঈদগাহ মাঠ ও সামাজিক সংগঠনের উন্নয়নমূলক কর্মকান্ডে যথেষ্ট অবদান রেখে যাচ্ছি। 


সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে সততা ও নিষ্ঠার সাথে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন তারই অংশ হিসেবে স্মার্ট বাংলাদেশ গড়তে আমি নিজেস্ব অর্থায়নে সাধারণ মানুষের মাঝে কাজ করে যাচ্ছি। 


আমি কোন লোভ-লালসা নিয়ে কাজ করছিনা। বর্তমান সরকারের স্বপ্ন বাস্তবায়নে সাধারণ মানুষের পার্শ্বে সুখে-দুঃখে দাড়াচ্ছি। আল্লাহ যদি আমাকে তৌফিক দান করেন জনগণকে আমার কাছে আসতে হবে না। 


আমি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পেলে সকল শ্রেণিরপেশার মানুষের দোরগোরায় পৌছে যাব ইন্শাআল্লাহ।


আরএক্স/