যশোরে মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


যশোরে মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

যশোর শহরের শংকরপুর চোপদারপাড়ায় ইয়াসিন আরাফাত (৩০) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় ব্রাদার্স ক্লাবে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তার কয়েকজন সঙ্গীকে হেফাজতে নিয়েছে। 

নিহত ব্যক্তি বেজপাড়া পানির ট্যাংক এলাকার মাওলানা মনিরুজ্জামান মনিরের ছেলে ইয়াসিন আরাফাত (৩০)।  তিনি ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবসা করতেন।

প্রত্যক্ষদর্শী রাজিবুল হাসান জানান, বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাতে চোপদারপাড়া এলাকার ব্রাদার্স ক্লাবে বসে ইয়াসিন খেলা করছিল। এ সময় একদল দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত ও এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইয়াসিনের স্ত্রী শাহানা আক্তার নিশা জানান, প্রতিদিনের ন্যায় সন্ধ্যায় ইয়াসিন ব্রাদার্স ক্লাবে ক্যারাম খেলতে গিয়েছিল। রাত ৮টার দিকে মাঠপাড়ার সুমন, স্বর্ণকার রানা ও তার চাচাতো ভাই রুবেলসহ কয়েকজন তাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে। মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় তাকে হত্যা করা হয়েছে। যারা তাকে মেরেছে, তারা মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত। এসব কাজে ইয়াসিন বাঁধা দিতেন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সালাউদ্দিন বাবু জানান, হাসপাতালে আনার পরই ইয়াসিনের মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) তাসমিম আলম জানান, প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইয়াসিন মারা গেছেন। তার নামে কোতোয়ালী থানায় হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। তাকে হত্যার সঙ্গে জড়িতদের আটকে পুলিশ অভিযান চালাচ্ছে।

এসএ/