জীবনের ঝুঁকি নিয়ে দলকে সংগঠিত করেছেন শেখ হাসিনা: ইমদাদুল হক সেলিম


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:০৯ অপরাহ্ন, ৬ই জুন ২০২৩


জীবনের ঝুঁকি নিয়ে দলকে সংগঠিত করেছেন শেখ হাসিনা: ইমদাদুল হক সেলিম
ছবি: জনবাণী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে সুসংগঠিত করার লক্ষ্যে তৃণমূল পর্যায়ে ১ নং নাওগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ৫ নং ওয়ার্ডের কার্যকরী সভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (৫ জুন) বিকেলে কষ্টগরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা নাওগাঁও ইউনিয়নে আওয়ামী লীগের ধারাবাহিক কার্যকরী সভা হয়। 


সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আ. লীগের সভাপতি মো. আলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. জব্বার আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।


আরও পড়ুন: বিএনপি-জামাত জোট দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করবে: এড. ইমদাদুল হক সেলিম


এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেয়র আলহাজ্ব মো. গোলাম কিবরিয়া, সহ-সভাপতি  ডা. মো. তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ, সদস্য আনোয়ার হোসেন মঞ্জু তালুকদারসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।


এডভোকেট ইমদাদুল হক সেলিম বলেন, জীবনের ঝুঁকি নিয়ে দলকে সংগঠিত করেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উগ্রবাদীদের ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলার মানুষের ঘরে ঘরে স্বাধীনতার সুফল পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও শোষণ থেকে মানুষকে মুক্ত করতে হবে। বাংলাদেশকে বিশ্বের বুকে মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করে আওয়ামী লীগ।


জেবি/ আরেএইচ/