বিএনপি খালেদা জিয়াকে রাজনীতির পণ্য বানিয়েছে: তথ্যমন্ত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৭:১০ অপরাহ্ন, ১৫ই জুন ২০২৩


বিএনপি খালেদা জিয়াকে রাজনীতির পণ্য বানিয়েছে: তথ্যমন্ত্রী
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। ছবি: ফোকাস বাংলা

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি রাজনীতি শুরু করেছে।


বৃহস্পতিবার (১৫ জুন) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে দেশের প্রিন্ট ও অনলাইন সংবাদপত্র মালিকদের সংগঠনের নেতাদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।


এ সময় বাংলাদেশ সংবাদপত্র পরিষদের সভাপতি মোজাফফর হোসেন পল্টু, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়াসহ অন্যরা উপস্থিত ছিলেন।  


তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলামের বক্তব্য শুনলে আমার কাছে মনে হয় উনি এখন বিশেষজ্ঞ ডাক্তার। বিশেষজ্ঞ ডাক্তাররা বলছেন বেগম জিয়ার অবস্থা স্থিতিশীল, আর মির্জা ফখরুল ইসলাম আলমগীর গলা ফাটিয়ে বলেন, বেগম জিয়ার অবস্থা সংকটাপন্ন, জীবন-মরণ সন্নিকটে। তাহলে ডাক্তারদের কথা সঠিক না মির্জা ফখরুল ইসলামের কথা সঠিক? আসলে বিএনপি বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে। 


আরও পড়ুন: অত্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হয়েছে: তথ্যমন্ত্রী


মন্ত্রী বলেন, একজন মানুষের স্বাস্থ্য নিয়ে রাজনীতি করা যায়, সেটার উদাহরণ হচ্ছে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির নেতাকর্মীদের বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে কথাবার্তা। 


তিনি বলেন, তারা বেগম খালেদা জিয়াকে রাজনীতির পণ্য বানিয়েছেন। এটা খালেদা জিয়ার জন্য চরম অপমানজনক। বেগম জিয়ার প্রতি শ্রদ্ধা ও সম্মান রেখে বলতে চাই, দয়া করে তার স্বাস্থ্যকে রাজনীতির পণ্য বানাবেন না।


জেবি/ আরএইচ/