চুয়াডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এসএসসি পরিক্ষার্থী নিহত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চুয়াডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এসএসসি পরিক্ষার্থী নিহত

চুয়াডাঙ্গা পৌর এলাকার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সাইফ আহমেদ (১৬) নামে এক স্কুল ছাত্রের করুণ মৃত্যু হয়েছে। রোববার (১৩) মার্চ বিকেল ৫ টার দিকে পৌর এলাকার হাজরাহাটি গ্রামের পীরপাড়ায় এদূর্ঘটনা ঘটে। 

নিহত সাইফ আহমেদ ওই গ্রামের বিশ্বাসপাড়ার মৃত শরিফ আহমেদের ছেলে। সে নীলমনিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী ছিল৷ 

পরিবারের সদস্যরা বলেন, রোববার বিকেলে বাড়ি থেকে সাইফ মোটরসাইকেলযোগে বের হয়ে। পরে জানতে পারি ওই গ্রামের পীরপাড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয় সাইফ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আহসানুল হক বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর সাইফকে মৃত ঘোষণা করা হয়েছে। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানায় এই চিকিৎসক।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জনবাণীকে বলেন, মোটরসাইকেল চালানো শেখার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে একজনের মৃত্যুর খবর জেনেছি। বিস্তারিত জানতে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে। 

এসএ/