প্রেমের বিরোধ মেটাতে গিয়ে ছুরিকাঘাতে যুবক খুন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


প্রেমের বিরোধ মেটাতে গিয়ে ছুরিকাঘাতে যুবক খুন

কুড়িগ্রাম সদরে প্রেমঘটিত ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ নিরসন করতে গিয়ে ছুরিকাঘাতে বকুল মিয়া (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ মার্চ) রাত ৯টার দিকে সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের ধরলা আবাসন প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে। 


নিহত ওই যুবক সদরের পাঁচগাছী ইউনিয়নের উত্তর নওয়াবশ গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা আব্দুর সাত্তারের ছেলে। তার তিন কন্যাসন্তান রয়েছে।


স্থানীয় সূত্রে জানা গেছে, সদরের পাঁচগাছী ইউনিয়নের ধরলা আবাসন প্রকল্পের দুই সুবিধাভোগী পরিবারের ছেলে-মেয়ের প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের সৃষ্টি হয়। স্থানীয় যুবক বকুল সেই সংঘর্ষ নিরসন করতে গেলে ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়ার পথে সে মারা যায়। 


পাঁচগাছী ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল বাতেন সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে সেখানে মারামারি লাগে। দুই পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে বকুল মিয়া নামে এক যুবক গুরুতর আহত হয়। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 


কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার বলেন, দুই পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। হত্যাকারীকে এখনো শনাক্ত করা যায়নি। ত‌বে তাকে শনাক্ত ও গ্রেফতা‌রের চেষ্টা চল‌ছে।

জি আই/