১৮ বছর পর দামুড়হুদা উপজেলা আ.লীগের সম্মেলনে সভাপতি মনজু, সাধারণ সম্পাদক শহিদুল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


১৮ বছর পর দামুড়হুদা উপজেলা আ.লীগের সম্মেলনে সভাপতি মনজু, সাধারণ সম্পাদক শহিদুল

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ ১৮ বছর পর অনুষ্ঠিত হয়েছে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। এ সম্মেলনে সভাপতি হয়েছেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক ও দামুড়হুদা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মনজু। সাধারণ সম্পাদক মনোনিত হয়েছেন দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম।


মঙ্গলবার (১৫মার্চ) উপজেলার দর্শনা অডিটেরিয়াম কাম কমিউনিটি সেন্টারে বেলা ১১ টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে।


দামুড়হুদা উপজেলা আ.লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আলোচনা করেন বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ,বি,এম মোজাম্মেল হক।


চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়ার্দ্দার সেলুন সম্মেলনের উদ্বোধন করেন।


সম্মেলনের দ্বিতীয়ার্ধে উপজেলার তৃনমূল নেতা কর্মিদের মতামতের ভিত্তিত্বে মাহাফুজুর রহমান মনজু কে সভাপতি ও সহিদুল ইসলামকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। এসময় নবনির্বাচিত কমিটিকে আগামি ১৫দিনের মধ্যে পূর্নঙ্গ কমিটি ঘোষনার জন্য বলা হয়।উল্লেখ্য ২০০৪ সালে এপ্রিল মাসে গঠিত উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মঞ্জু দীর্ঘ ১৮ বছর দামুড়হুদা উপজেলা কমিটি পরিচালনা করে আসছিলেন।


 চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক ও দামুড়হুদা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মনজু'র প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে আলোচনা করেন, বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সহ-সভাপতি হাজী আলী আজগার টগর, চুয়াডাঙ্গা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, চুয়াডাঙ্গা পৌর সভার সাবেক মেয়র ও জেলা আ.লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দার টোটন,


দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান ও দর্শনা পৌর আ.লীগের সাধারন সম্পাদক আলী মুনসুর বাবু, দর্শনা পৌর সভার মেয়র ও পৌর আ.লীগের সভাপতি মতিয়ার রহমান, জীবনগর উপজেলা আ.লীগের নবনির্বাচিত সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুল লতিফ অমল, প্রমুখ।

এসএ/