বাগেরহাট কারাগারে হাজতির মৃত্যু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২৬ অপরাহ্ন, ৬ই মার্চ ২০২৪


বাগেরহাট কারাগারে হাজতির মৃত্যু
ছবি: প্রতিনিধি

বাগেরহাট কারাগারে থাকা মো সেলিম শেখ (৪৫) নামে এক মাদক মামলার হাজতির মৃত্যু হয়েছে। নিহত সেলিম শেখ মোরেলগঞ্জ উপজেলার কাঠালতলা এলাকার হাসেম শেখের ছেলে। তার নামে একাধিক মাদক মামলা রয়েছে। গেল ২৮ ফেব্রুয়ারি থেকে মাদক মামলায় বাগেরহাট কারাগারে ছিলেন তিনি। 


মঙ্গলবার (৫ মার্চ) রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। বাগেরহাট জেলা কারাগারের জেলার মো আব্দুল্লাহেল আল আমিন সকালে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরও পড়ুন: বাগেরহাটে গাঁজাসহ নারী মাদক কারবারি গ্রেফতার


সেলিম শেখের মেয়ে লাকি আক্তার বলেন, গত ২৮ ফেব্রুয়ারি থেকে তিনি কারাগারে ছিলেন। কারাগার থেকে আমাদের জানিয়েছে, হার্ট অ্যাটাকে বাবার মৃত্যু হয়েছে। আমরা বাবার মরদেহ নিতে এসেছি।


বাগেরহাট জেলা কারাগারের জেলার মো আব্দুল্লাহেল আল আমিন জানন, কারাগারে সেলিম হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়। তার স্বজনদের জানানো হয়েছে। তারা হাসপাতালে এসেছেন। ময়নাতদন্ত ও আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।


আরও পড়ুন: সুন্দরবনে গোলপাতা আহরণ মৌসুম শুরু


বাগেরহাট ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এম এম ফয়সাল ইসলাম স্বর্ণ জানান, রাতে মো. সেলিম শেখ নামে এক হাজতিকে কারারক্ষীরা হাসপাতালে নিয়ে আসেন কিন্তু সেলিম শেখকে হাসপাতালে আনার আগেই তার মৃত হয়েছে। ময়নাতদন্ত ছাড়া তার মৃত্যুর সঠিক কারণ বলা যাবে না।


আরএক্স/