মুন্সীগঞ্জে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলা, আহত ৫


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১১:৫২ পূর্বাহ্ন, ২রা এপ্রিল ২০২৪


মুন্সীগঞ্জে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলা, আহত ৫
ছবি: প্রতিনিধি

মুন্সীগঞ্জ সদর থানার পঞ্চসার ইউনিয়নের নয়াগাও এলাকায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন ৫জন। আহতদের মধ্য কোরবান আলী নামের একজন মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। 


সোমবার (১ এপ্রিল) বিকাল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।  


জানা যায়,  এলাকার আওয়ামীলীগ নেতা মো. শাহিন রেজা কাজলকে পিস্তল দিয়ে আঘাত করা হয়। এসময় সন্ত্রাসীরা গুলাগুলি করেন। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি গুলির খোসা উদ্ধার করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে,বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারী পলায়ন রয়েছে।


আহত কোরবান আলীর পিতা জান শরিফ বাদী হয়ে মুন্সীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।


আরও পড়ুন: পঞ্চগড় রুটে কমলো ১৩.৩২ টাকা, মুন্সীগঞ্জে ৮১ পয়সা


অভিযুক্ত আসামীরা হলো: জাহিদ হোসেন (৪৫) পিতা- মৃত আব্দুল কাদির, মতিউর রহমান মতু (৪০) পিতা মৃত আব্দুল কাদির,দীল মোঃ দিলা (কালাই হত্যার মামলার অন্যতম আসামী (৪৬) পিতা মৃত  অহিদুল, কালা গেছু (৪০) পিতা কালাচান, আকাশ ( ৩০)ি পতা আক্তার হোসেন,মেহেদি হাসান সোহান (২৮) পিতা  আবুল হোসেন।নাসির (৩০)পিতা সানাউল্লাহ, ফাইজুর রহমান ( ৩৮)পিতা হাবিবুর রহমান হবি,ইমান শরিফ (৩২) পিতা শাহা মিয়া, শামিম (৪০) পিতা মজিবুর রহমান, নয়ন (৩৬)পিতা হাকিম আলী,সজল (৩০) পিতা আবুল হোসেন,আরিফ (১৮)পিতা আনিস, রিয়াল (৩৬)  পিতা, আবুল হোসেন, তিল্লা বাবু ( ৩৫)পিত মজিবুর রহমান, হাসান (১৮)পিতা জামাল।


আরও পড়ুন: মুন্সীগঞ্জে বোর্ড ফ্যাক্টরিতে আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট


এবিষয়ে মুন্সিগঞ্জ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খাইরুল হাসান বলেন,  ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। তবে এখানে মাদক ও আধিপত্য নিয়ে এঘটনার সূত্র পাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


জেবি/এসবি