কী কারণে বদলে গেল পূজা চেরির সিনেমার নাম?


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:০০ অপরাহ্ন, ২৭শে মে ২০২৪


কী কারণে বদলে গেল পূজা চেরির সিনেমার নাম?
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার তরুণ প্রজন্মের অন্যতম নায়িকা পূজা চেরি। সিয়ামের সঙ্গে জুটি বেধে বেশ জনপ্রিয়তা পান সময়ের আলোচিত এই নায়িকা। পরে সুপারস্টার শাকিব খানের সঙ্গে পূজা চেরির প্রেমের গুঞ্জনও শোনা যায়। তবে এবার পূজা আসছেন নতুন রূপে। আর এই পরিবর্তনের জন্য পরিবর্তন করে ফেলা হয়েছে ছবির নামও।


খুব স্বল্প সময়েই দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন পূজা চেরি। জাজের হাত ধরে সিনেমা জগতে প্রবেশ করে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি।


আরও পড়ুন: জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হওয়া নিয়ে যা বললেন মাহি


এবার পূজার পরবর্তী সিনেমা ‘নাকফুল’। সম্প্রতি সেন্সরে ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। তবে সিনেমাটির নাম বদলিয়ে নতুন নাম রাখা হয়েছে 'নাকফুলের কাব্য'। ফেরারী ফরহাদের গল্পে সিনেমাটি নির্মাণ করেছেন আলোক হাসান।


সিনেমার নাম বদলের কারণ হিসেবে প্রযোজনা প্রতিষ্ঠান জানায়, ‘নাকফুল’ নামে আরও একটি সিনেমা আগেই সেন্সর ছাড়পত্র পেয়েছিল। একই নামে দুটি সিনেমার সেন্সর ছাড়পত্র আইনসিদ্ধ না। মূলত এ কারণে সিনেমাটির নাম পরিবর্তন করে 'নাকফুলের কাব্য' রেখে ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড।


আরও পড়ুন: বিয়ে করলেন রাজ-বুবলি!


এ প্রসঙ্গে পূজা জানান, নাকফুল নারীর কাছে একটি বিশেষ অলংকার। এটি নারীদের কাছে এক আবেগের গয়না। আশা করি ভালো গল্পের একটি সিনেমা উপহার পেতে যাচ্ছেন দর্শক।


সিনেমায় পূজা চেরির বিপরীতে অভিনয় করেছেন আদর আজাদ। সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, আলী রাজসহ অনেকেই।


প্রসঙ্গত, গত ঈদুল ফিতরে মুক্তি পায় পূজা-আদর অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। যদিও মুক্তির পরই হলসংকটে পড়ে সিনেমাটি। ঈদের তৃতীয় সপ্তাহ থেকে হলসংখ্যা বেড়ে যায় ‘লিপস্টিক’-এর। তবে দর্শক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি।


জেবি/আজুবা