বিয়ে করলেন রাজ-বুবলি!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:০৬ অপরাহ্ন, ২৫শে মে ২০২৪


বিয়ে করলেন রাজ-বুবলি!
ছবি: সংগৃহীত

শবিজ অঙ্গনের বেশিরভাগ তারকাদের চুপিসারে বিয়ের খবর শোনা যায়। এবার মিডিয়া পাড়ার অন্যতম খবর চলতি মাসেই নাকি গোপনে বিয়ে সেরেছেন ঢাকাই সিনেমার রাজ-বুবলী।


উইকিপিডিয়া বলছে, গেল ১৩ মে গোপনে বিয়ে করেছেন রাজ-বুবলী। তবে এই তথ্য শতভাগ সত্য বলে দাবি করা যাবে না। কারণ যে কেউ এই অনলাইন তথ্যকোষের তথ্য সংযোজন-বিয়োজন করতে পারেন।


আরও পড়ুন: গরুর হাটে শিল্পীদের চাকরির ব্যাপারে যা বললেন মিশা


এ নিয়ে অভিনেতা শরিফুল রাজের মুঠোফোনে কল করা হলে তিনি রং নাম্বার বলে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে ফোন রেখে দেন। এমনকি বুবলীকেও এ বিষয়ে একাধিকবার ফোন করা হয়ে তিনি কোনো প্রত্যুত্তর দেননি।


এর আগে, চিত্রনায়িকা পরীমণিকে ভালোবেসে বিয়ে করেছিলেন শরিফুল রাজ। সেই সংসার বেশিদিন টেকেনি। কিছুদিন পর তাদের সংসার জীবনে দেখা দেয় চরম অশান্তি। এর মাঝেই তাদের কোলজুড়ে পুত্র সন্তানের আগমন ঘটলেও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। ফলে এক বছর যেতে না যেতেই ২০২৩ সালের সেপ্টেম্বরে ডিভোর্স হয়ে আলাদা যান তারা।


আরও পড়ুন: কেন শিল্পী সমিতি ছাড়ার ঘোষণা দিলেন ওমর সানী?


অন্যদিকে ২০১৮ সালের ২০ জুলাই সুপারস্টার শাকিব খানকে গোপনে বিয়ে করেন শবনম বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের পুত্রসন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়। বর্তমানে তাদের সম্পর্কেও ভাটা পড়েছে। কিন্তু আনুষ্ঠানিক বিচ্ছেদের খবর এখনও প্রকাশ্যে আসেনি তাদের। তবে আলাদা থাকছেন তারা।


সম্প্রতি মুক্তি পাওয়া ‘দেয়ালের দেশ’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন রাজ-বুবলী। তাদের অভিনয় প্রশংসিতও হয়। বাতাসে গুঞ্জন, এই ছবিতে অভিনয়ের সূত্র ধরেই অনেকটা কাছাকাছি আসেন তারা। এখন যদি তারা গোপনে বিয়েও করে থাকেন, তাহলে সেটা মোটেই অবাক করার মতো কোনো বিষয় হবে না। কারণ, এ দুজনের জীবনে এমন ঘটনার নজির আছে।


জেবি/আজুবা