কৃষ্ণচূড়ার বনে ‘আগুন জ্বালালেন’ পরী


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:৩০ অপরাহ্ন, ২৮শে মে ২০২৪


কৃষ্ণচূড়ার বনে ‘আগুন জ্বালালেন’ পরী
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত লাস্যময়ী চিত্রনায়িকা পরীমণি। ব্যক্তিজীবনের সুন্দর মুহুর্ত, ভাবনা, রাগ-ক্ষোভসহ বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এই নায়িকা। নানা বিষয় এখন ভক্ত-অনুরাগীদের সঙ্গে  করেন তিনি।


এর আগে তার বোনদের সঙ্গে ফেসবুকে শাড়ি পরা ছবি প্রকাশ করে ভিন্ন রূপে ধরা দিয়েছিলেন পরীমণি। সেই ছবি দেখে পরীকে প্রশংসায় ভাসিয়েছে তার ভক্তকুল। অনেকের মন্তব্য, পরীর বোনগুলো দেখতে পরীর মতোই সুন্দর।  


এবার প্রকৃতির সঙ্গে নিজের সৌন্দর্য্যকে ভাগ করে নিলেন পরী। ছবি তুললেন কৃষ্ণচূড়ার সঙ্গে; শেয়ার করলেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। 


আরও পড়ুন: এবার প্রকাশ্যে শাকিব-মিমির ‘লাগে উরাধুরা’

 

মঙ্গলবার (২৮ মে) পরীমণি তার নিজের আইডিতে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন। ক্যাপশনে লিখেছেন, ‘কৃষ্ণচূড়ার আগুনে, লাগে রঙ ফাগুনে এই মনে, এই বনে।’ 


ছবিতে দেখা যায়, খোপায় কাঠগোলাপ, কানে কৃষ্ণচূড়া; নীল শাড়ীতে পাহাড়ি নারীদের সাজে পরীমণি। চোখ বন্ধ করে নাক গুঁজে রেখেছেন কৃষ্ণচূড়ায়। দৃশ্যত, লাল কৃষ্ণচূড়ার স্পর্শে রীতিমতো আগুনে জ্বলে উঠেছেন এই নায়িকা; ছড়িয়ে দিয়েছেন সৌন্দর্য্যের মুগ্ধতা।


আরও পড়ুন: কী কারণে বদলে গেল পূজা চেরির সিনেমার নাম?


ছবিটি সামাজিক মাধ্যমে শেয়ার করার পর নেটিজেনরা তার রূপের ভূয়সী প্রশংসা করতে শুরু করেন। কেউ কেউ লিখেছেন,‘ পিনোন-হাদিতে আপনাকে অসাধারণ লাগছে আপু; সত্যি অসাধারণ সুন্দর লাগছে পরী আপু,পূণ্যর জন্য আদর ও ভালোবাসা রইলো।’ পরীমণির ছোঁয়ায় কৃষ্ণচূড়াগুলো ধন্য বলেও মন্তব্য করেছেন এক ভক্ত।


প্রসঙ্গত, বর্তমানে পরীমণি ব্যস্ত রয়েছেন ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এর শুটিংয়ে। সিরিজটি নির্মাণ করছেন ‘দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বাস, যেখানে পরীমণিকে দেখা যাবে সুপ্তি নামের একটি চরিত্রে। বেশ কয়েকদিন ধরেই সিরিজিটির শুটিংয়ের লোকেশন থেকে ছবি দিচ্ছেন এই নায়িকা।


জেবি/আজুবা