বরিশাল-পটুয়াখালী মহাসড়কে ত্রিমুখি সংঘর্ষ নিহত ২, আহত ৪


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:১৭ অপরাহ্ন, ১৪ই জুন ২০২৪


বরিশাল-পটুয়াখালী মহাসড়কে ত্রিমুখি সংঘর্ষ নিহত ২, আহত ৪
ছবি: প্রতিনিধি

বরিশাল জেলার বাকেরগঞ্জে মহাসড়কে দুর্ঘটনায় ৪ বছরের এক শিশুসহ দুইজন নিহত ও চারজন আহত হয়েছে। 


শুক্রবার (১৪ জুন) সকাল ৭ টায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বরিশাল থেকে ছেড়ে আসা দ্রুতগামী সিএনজি গাড়ি বাখরকাঠি নামক স্থানে এসে পৌঁছালে শেখ হাসিনার সেনানিবাসের একটি পিকআপ ভ্যান গাড়ির সাথে সংঘর্ষ হয়।


এ সময় সড়কের মধ্যে এক একটি অটো রিক্সাও সিএনজি গাড়িটির সাথে ধাক্কা খায়। সিএনজি গাড়িটি দুমড়ে মুছড়ে সড়কের পাশে পড়ে যায়। ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হয়। সিএনজি চালকের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরাদী এলাকার মো. আব্দুস ছালাম হাওলাদারের ছেলে থ্রি-হুইলার চালক মো. সাইদুল ইসলাম (৪০)। 


আরও পড়ুন: কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে ১০ ফুট লম্বা মৃত ডলফিন


এ সময় থ্রি ‍হুইলারের যাত্রী শিশু জায়ান নিহত হয়। নিহত জায়ান একই উপজেলার বাগদিয়া এলাকার মেজবাহ উদ্দিনের ৪ বছরের শিশু সন্তান। এছাড়া এ দুর্ঘটনায় নিহত জায়ানের বাবা মেজবাহ উদ্দিন অপু , তার স্ত্রীসহ হাফেজ মিজান (৪৫) ও কাওসার (৩২) নামে মোট চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।


তবে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানিয়েছেন, এ ঘটনায় ২ জন নিহত ও ৪ জন আহত হওয়ার খবর এখন পর্যন্ত তাদের কাছে রয়েছে। আর যে দুইজন নিহত হয়েছে তাদের মরেদহও বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে।


আরও পড়ুন: কলাপাড়ায় ব্রীজের দাবিতে মানববন্ধন ও সমাবেশ  


তিনি আরো বলেন, সকাল ৭ টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়ক বাকেরগঞ্জ থানাধীন বাখরকাঠি এলাকায় তিনটি যানবাহনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে কীভাবে কি দুর্ঘটনা ঘটেছে তা তদন্ত না করে বলা সম্ভব নয়। 


বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম হতাহতদের বরাতে জানান, নিহত জায়ান ও আহত তার পরিবারের সদস্যরা অপর নিহত মো. সাইদুল ইসলামের থ্রি-হুইলারের যাত্রী ছিলেন। আহতদের মধ্যে জায়ানের মায়ের অবস্থা শঙ্কটাপন্ন। এদিকে নিহতদের মরদেহ ময়নাতদন্ত করে পরিবারের কাছে বুঝিয়ে দেয়ার কার্যক্রম চলমান রয়েছে বলেও জানান ওয়ার্ড মাস্টার।


এমএল/